Prothom Kolkata

Popular Bangla News Website

‘রাজকীয় ভাবে জেলের হাসপাতাল নয়, পার্থকে সেলে ঢোকান হোক’, বিস্ফোরক কুণাল

1 min read

।। প্রথম কলকাতা।।

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল আদালত। আগামী ১৮ ই আগস্ট তাঁদের পেশ করা হবে আদালতে। পার্থ চট্টোপাধ্যায়কে পাঠানো হবে প্রেসিডেন্সি সংশোধনাগারে। আর অর্পিতা মুখোপাধ্যায়কে পাঠানো হবে আলিপুর মহিলা সংশোধনাগারে। পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আরজি খারিজ করেছে আদালত। আর এই পরিস্থিতিতে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক বক্তব্য রাখলেন কুণাল ঘোষ। তাঁর আর্জি, জেল কর্তৃপক্ষ যেন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাধারণ বন্দির মতো আচরণ করে। জেল হাসপাতাল নয়, সেলেই রাখা হোক পার্থ চট্টোপাধ্যায়কে।

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ জানান, “সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের মুখপাত্রের বাইরে গিয়ে একজন চক্রান্ত বিদ্ধ ভুক্তভোগী হিসেবে আশা করব, যদি পার্থ চট্টোপাধ্যায়ের জেল কাস্টডি হয়, আমি আশা করব কারা কর্তৃপক্ষকে কোনরকম বাড়তি সুবিধা দেবেন না। আমার ক্ষেত্রে ঠিক যে যে নিয়ম আইন তাঁরা মেনেছেন, পার্থ চট্টোপাধ্যায়ের ক্ষেত্রেও সেই সেই আইন তাঁরা মেনে চলেন। এটা আশা করব। রাজকীয় ভাবে জেলের হাসপাতাল নয়, তাঁকে যেন সেলে গিয়ে ঢোকান হয়। এই বক্তব্যের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।”

তিনি আরও জানান, “আমার ক্ষেত্রে যা হয়েছিল, আমার জেল জীবন দেখে পার্থ চট্টোপাধ্যায়, আমি বলেছিলাম চক্রান্ত, ইনি বলেছিলেন, কেউ কেউ বলেছিলেন, আমি নাকি পাগল? আমার নাকি মাথায় গন্ডগোল হয়েছে? এখন ঢুকে দেখুন কেমন লাগে? আমি মাথা উঁচু করে বলছি, আমি কোন অপরাধ করিনি। এই পার্থ চট্টোপাধ্যায় আমার নামে শাস্তি দেওয়া হচ্ছে বলেছিলেন, দল বিরোধী বলেছিলেন। তাঁরাই তো তখন থেকে অপা, অমুক- তমুক এসব করে বেরিয়েছেন। আমি আশা করব একজন নাগরিক হিসেবে বন্দী জীবনের প্রত্যেকটি নিয়ম আমার ক্ষেত্রে প্রযোজ্য ছিল, পার্থ চট্টোপাধ্যায়ের ক্ষেত্রেও বন্দী জীবনে সাধারণ নাগরিককে যা রাখা উচিত, আশা করব কারা দপ্তর তাই রাখবেন।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories