Prothom Kolkata

Popular Bangla News Website

রণবীরের পর দেশে ‘অশ্লীলতা’ ছড়াচ্ছে মালাইকা-উরফি! দুজনের বিরুদ্ধে দায়ের হল FIR

1 min read

।  প্রথম কলকাতা ।।

বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী তথা সোশ্যাল মিডিয়ার সেনসেশন মালাইকা আরোরা এবং উরফি জাভেদ। অভিনয়ের থেকেও তাঁরা জনপ্রিয় তাঁদের অভিনব পোশাক পরার কারণে। যার জেরে হরদম ট্রোলের মুখেও পড়েন। তবে এবার আর ট্রোলিং নয়। তাঁদের বিরুদ্ধে উঠেছে দেশে অশ্লীলতা ছড়ানোর অভিযোগ। কিছু সমাজকর্মী ও এনজিওর তরফে যৌথভাবে তাঁদের বিরুদ্ধে দায়ের করা হয়েছে FIR। প্রমাণস্বরূপ পেশ করেছেন তাঁদের দুজনের কিছু ছবি।

সূত্র মারফত জানা যায়, যে সংস্থার তরফে এই অভিযোগ তোলা হয়েছে তাঁরা লিখেছে, ‘ভারতীয় সংস্কৃতির বিরোধী মালাইকা আরোরা আর উরফি জাভেদের পোশাক। যার ফলে দেশের যুবসমাজের কাছে ভুল বার্তা পৌঁছাচ্ছে।  আমাদের দেশে নারীকে ভগবানের সম্মান দেওয়া হয়। তাই এই দুই সুন্দরীকে উচিত শিক্ষা দেওয়া হোক!’

প্রসঙ্গত, টলি থেকে বলি সর্বত্রই অভিনেত্রীদের পোশাক নিয়ে চলে দেদার কটাক্ষ। সেই তালিকায় সবার উর্দ্ধে রয়েছে এই দুই অভিনেত্রী। দিনকয়েক আগে ন্যুড রঙের স্ল্যাকস পরে জিম থেকে বের হতে দেখা গিয়েছিল মালাইকাকে। সেটা নিয়েও উঠেছিল বিতর্ক। এছাড়াও আঁটোসাঁটো প্যান্ট, ছোট ঝুলের ড্রেস পরার জন্য হামেশাই চর্চায় থাকেন এই অভিনেত্রী। অন্যদিকে উরফি জাভেদ তো সেসবেরও উর্দ্ধে। সম্প্রতি নগ্ন হয়ে ক্যামেরার সমানে এসেছিলেন তিনি। হাত দিয়ে ঢেকেছিলেন স্তনবৃন্ত। আবার কখনও পরণে নীল রঙের জিন্সের প্যান্ট এবং চুল দিয়ে ঢেকেছেন তাঁর স্তন। এছাড়াও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা একটি ভিডিওতে দেখা গিয়েছিল চরিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গোলাপের পাপড়ি। মধ্যেখানে শুয়ে আছেন উরফি। গোপনাঙ্গের জায়গাটুকু মাত্র গোলাপের পাপড়িতে ঢাকা। বর্তমানে উরফির এইসব ভিডিও ছবিই নেটদুনিয়ায় ভাইরাল। আর দুই সুন্দরীর এই ধরনের কীর্তিকেই ভাল চোখে দেখছেন না এই স্বেচ্ছাসেবীর সংস্থার কর্মীরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories