Prothom Kolkata

Popular Bangla News Website

বিনামূল্যে ৭৫ জিবি ডাটা, স্বাধীনতা দিবস উপলক্ষে BSNL-এর অফার

1 min read

।। প্রথম কলকাতা ।।

স্বাধীনতা দিবস উপলক্ষে ফাটাফাটি প্রি-পেইড রিচার্জ প্ল্যান নিয়ে এলো বিএসএনএল (BSNL)। এই দুই রিচার্জে মিলবে অতিরিক্ত ৭৫ জিবি ডাটা সম্পূর্ণ বিনামূল্যে। চুটিয়ে ইন্টারনেট পরিষেবা উপভোগ করার সুযোগ দিচ্ছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন করতেই এই অফার নিয়ে এসছে বলে মনে করছেন অনেকে।

কোন কোন রিচার্জ প্ল্যানে এই অতিরিক্ত পরিষেবা পাওয়া যাচ্ছে জানুন –

মূলত, BSNL দ্বারা দুটি প্রি-পেইড প্ল্যান যার মূল্য যথাক্রমে – ২,৯৯৯ টাকা এবং ২,৩৯৯ টাকা। এই দুটি প্ল্যানে উপলব্ধ পরিষেবার সাথে অতিরিক্ত দেওয়া হচ্ছে ৭৫ জিবি ফ্রি ডাটা। এই দুটি প্ল্যানের বৈধতা রয়েছে ৩৬৫ দিন। যেসব গ্রাহকরা এই দুটি প্ল্যান ব্যবহার করছেন তারা স্বয়ংক্রিয় ভাবেই এই অতিরিক্ত ডাটা পরিষেবা পেতে শুরু করবেন। তবে খেয়াল রাখার বিষয়, যেহেতু স্বাধীনতা দিবস উপলক্ষে এই অফার তাই এই ৭৫ জিবি ফ্রি ডাটা আগামী ৩১ ই অগাস্ট অবধি ব্যবহার করা যাবে।

BSNL এর ২২৯৯ টাকার রিচার্জ প্ল্যান

এই প্রিপেড প্ল্যানটিতে প্রতিদিন ৩ জিবি ডাটা, দৈনিক বিনামূল্যে ১০০ টি SMS এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যায়। অতিরিক্ত ৭৫ জিবি ডাটা যোগ ফলে এই প্ল্যানটি এখন মোট ডাটা ১১৭০ জিবি। উপরন্তু, এই প্ল্যানটিতে PRBT এবং Eros Now-এ ৩০ দিনের বিনামূল্যে সাবস্ক্রিপশনও রয়েছে।

BSNL এর ২৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান

এই প্রিপেড প্ল্যানটি ৩৬৫ দিনের বৈধতার সাথে আসে। এটি প্রতিদিন ২ জিবি ডাটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি SMS অফার করে। এছাড়া PRBT এবং Eros Now Entertainment-এ প্রথম ৩০ দিনের সাবস্ক্রিপশন বিনামূল্যে অ্যাক্সেস করতে পারা যায়। এর উপর ৭৫ জিবি অতিরিক্ত ডাটা যোগ হওয়ার ফলে প্ল্যানটির বর্তমান মোট ডাটার পরিমাণ ৭৩০ জিবি থেকে বেড়ে এখন ৮০৫ জিবি পাওয়া যাবে।

Categories