Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING : খারিজ জামিনের আবেদন, ১৪দিনের জেল হেফাজত পার্থ-অর্পিতার

1 min read

।।প্রথম কলকাতা।।

মিলল না জামিন। জেলেই স্থান হল পার্থ অর্পিতার। দুজনকেই ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। আগামী ১৮ই আগস্ট তাদের ফের পেশ করা হবে আদালতে। সকাল থেকেই নজর ছিল কী হতে চলেছে পার্থ-অর্পিতার ভবিষ্যৎ! অবশেষে মিলল উত্তর। এবার জেল হেফাজতে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়। ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল ব্যাঙ্কশাল আদালত।পার্থকে পাঠানো হচ্ছে প্রেসিডেন্সি সংশোধনাগারে।

অর্পিতা মুখোপাধ্যায় যাচ্ছেন আলিপুর মহিলা সংশোধনাগারে। আগামী ১৮ অগস্ট ফের আদালতে তোলা হবে তাদের। আলিপুর মহিলা সংশোধনাগারের সুপারকে অর্পিতার জেলে থাকাকালীন সব ধরনের নিরাপত্তা সুনিশ্চিত করার বিষয়ে নির্দেশ দিয়েছে আদালত।ইডির আইনজীবী আজ জেল হেফাজতের দাবি জানান। পাশাপাশি, হেফাজতে গিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতিও চাওয়া হয়। তবে এদিন আদালতে পার্থর আইনজীবী ফের জামিনের আবেদন জানিয়ে বলেন, পার্থ চট্টোপাধ্যায় এখন কোনও পদে নেই।

দরকারে বিধায়ক পদ ছেড়ে দিতে পারেন তিনি। অর্থাৎ ইডি যে ‘প্রভাবশালী’ তত্ত্ব দিচ্ছে তা ঠিক নয়।তিনি বলেন, ‘পার্থর কাছ থেকে কিছু উদ্ধার করা হয়নি। উনি কোথাও পালিয়ে যাবেন না। উনি বিধায়ক পদ থেকেও ইস্তফা দেওয়ার কথা ভাবছেন।’ পার্থর আইনজীবী আরও জানান, তার মক্কেল কোনও ঘুষ নেননি।কিন্তু কোন কথাই শোনা হল না।আপাতত ১৪দিন জেলেই কাটাতে হবে ‘অপা’ জুটিকে ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories