Prothom Kolkata

Popular Bangla News Website

এবারেও মিলল না জামিন, ফের ১৪দিনের জেল হেফাজত সায়গল হোসেনের

।।প্রথম কলকাতা।।

গরু পাচারকান্ডে অনুব্রত মন্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে ফের আসানসোল বিশেষ সিবিআই আদালতে পেশ করা হল।শুক্রবার আসানসোল সংশোধনাগার থেকে তাকে আদালতে নিয়ে আসা হয়েছে।জানা গিয়েছে গরু পাচারকান্ডে সায়গল হোসেন জেল হেফাজতে ছিলেন।এদিন জেল হেফাজতের মেয়াদ শেষ হওয়ার পর ফের তাকে আসানসোল বিশেষ সিবিআই আদালতে পেশ করা হয়েছে।

আরো পড়ুন : বাংলার তাঁত ভারত সেরা, জাতীয় পুরস্কার পাচ্ছে তন্তুজ, ট্যুইটে জানালেন মমতা

এদিন ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন আসানসোলের বিশেষ সিবিআই আদালতের বিচারক। আগামী ১৮ ই আগস্ট ফের সায়গল হোসেনকে আসানসোলের বিশেষ সিবিআই আদালতে পেশ করার নির্দেশ দিয়েছেন।এর আগেও গরুপাচার কাণ্ডে জামিন পাননি তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন। আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে জামিনের আবেদন করেছিলেন তিনি। ১৯জুলাই সেই আবেদনের ভিত্তিতে শুনানি হয়।

সায়গলের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা আদালতে যুক্তি দেখান, তাকে জেলে রেখে তদন্ত করে কোনও লাভ নেই। কারণ ওই মামলা সংক্রান্ত যে তথ্য পাওয়া গিয়েছে বা যাচ্ছে তা এমনিতেই পাওয়া যাবে বলেও দাবি করেন তিনি।কিন্তু সিবিআইয়ের আইনজীবী তার বিরোধিতা করেন। এর পাল্টা হিসাবে সিবিআই দাবি করে, ওই মামলায় নতুন তথ্যপ্রমাণ পাওয়া গিয়েছে। পাশাপাশি সায়গল জামিন পেলে তথ্যপ্রমাণ লোপাট করতে পারেন বলেও আদালতে আশঙ্কা প্রকাশ করে সিবিআই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories