Prothom Kolkata

Popular Bangla News Website

নয়া ফিচার হোয়াটসঅ্যাপে, এবার থেকে বুক করা যাবে উবেরও!

1 min read

।।প্রথম কলকাতা।।

নয়া ফিচার হোয়াটসঅ্যাপের। এবার থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপ মারফত ওলা উবের বুক কর‍তে পারবেন।হোয়াটসঅ্যাপ টু রাইডের মাধ্যমে ওলা উবের বুক করা যাবে। এই চ্যাটবটের বৈশিষ্ট্য হল যে ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপ-এর মাধ্যমে উবার অর্ডার করতে সক্ষম হবে।চ্যাটবটটি একাধিক ভাষায় ব্যবহার করা যেতে পারে এবং এটি হোয়াটসঅ্যাপ বিজনেস প্ল্যাটফর্ম ব্যবহার করে তৈরি করা হয়েছে।

আরো পড়ুন : বড় খবর : কীভাবে বারবার বদলি ? শিক্ষক বদলিতেও সিবিআই তদন্তের নির্দেশ আদালতের

গ্রাহকদের পিক-আপ এবং ড্রপ-অফ অবস্থান, আগাম ভাড়ার তথ্য এবং ড্রাইভারের প্রত্যাশিত আগমনের সময় জমা দিতে হবে।রাজধানী অঞ্চলে এখন হোয়াটসঅ্যাপের মাধ্যমে একটি উবের রাইড বুক করা যেতে পারে। দিল্লি-এনসিআর অঞ্চলের যাত্রীদের কাছে অ্যাক্সেসযোগ্য, মেসেজিং প্ল্যাটফর্ম এবং হিন্দি এবং ইংরেজিতে ক্যাব পরিষেবা সরবরাহকারী দ্বারা ঘোষণা করা হয়েছে।উবার এবং হোয়াটসঅ্যাপের যৌথ ঘোষণা অনুসারে গত বছর লখনউতে কার্যকারিতার জন্য পাইলট প্রজেক্টকে সফলভাবে পরীক্ষা করা হয়েছিল।

গ্লোবাল কোম্পানি ইনফোবিপ চ্যাটবটকে ক্ষমতা দেয়।চ্যাটবটটি একাধিক ভাষায় ব্যবহার করা যেতে পারে এবং এটি হোয়াটসঅ্যাপ বিজনেস প্ল্যাটফর্ম ব্যবহার করে তৈরি করা হয়েছে। উবারের মতে, লখনউ পাইলট প্রজেক্ট দেখিয়েছে যে এর গ্রাহকরা সাধারণ উবার অ্যাপ ব্যবহারকারীর চেয়ে কম বয়সী, তাদের মধ্যে ৫০শতাংশের এর বেশি ২৫ বছরের কম।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories