Prothom Kolkata

Popular Bangla News Website

হইচইয়ের মাঝে আচমকা ভয়াবহ আগুনে জ্বলল নাইট ক্লাব, পুড়ে ছাই ১৩ জন!

।।প্রথম কলকাতা।।

ক্লাবে তখন সবাই আনন্দ মেতে। কেউ বা প্রিয় বন্ধুর সঙ্গে খোশ মেজাজে গল্প করতে ব্যস্ত, আবার কেউ বা নাচে মগ্ন। ক্লাবের মধ্যে চলছে হৈচৈ কান্ড, তার মধ্যেই হঠাৎ করে ছড়িয়ে পড়ে ভয়াবহ আগুন। মুহূর্তের মধ্যে আনন্দের মুহূর্ত পরিণত হয় বিষাদে। ক্লাবে উপস্থিত সদস্যরা কখনো ভাবতেও পারেননি তাদের জীবনে ঠিক এইভাবে চরম সর্বনাশ নেমে আসবে। এই ভয়াবহ আগুনের দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ১৩ জনের।বৃহস্পতিবার গভীর রাতে থাইল্যান্ডের ব্যাংককের দক্ষিণ পূর্বাঞ্চলের এই নাইট ক্লাবে ভয়াবহ আগুন লেগে যায়।

আরো পড়ুন : নিজেকে গ্যাংস্টার বলে রিল পোস্ট করতেই ওঠবস করাল পুলিশ! কিন্তু কেন?

সেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়তে বেশিক্ষণ সময় নেয়নি। এটি রয়েছে থাইল্যান্ডের চোনবুরি প্রদেশে। পুলিশ কর্মকর্তাদের তথ্য অনুযায়ী, ১৩ জন নিহতের পাশাপাশি ৩৫ জন গুরুতর আহত হয়েছেন।মাউন্টেন বি নামক এই নাইট ক্লাবে কেউ আগে থাকতে বুঝতেই পারেননি এই ভয়াবহ আগুনের কথা। সবকিছুই ঘটেছে হঠাৎ করে। কীভাবে এই আগুন লাগল এখনো পর্যন্ত তার স্পষ্ট কোন কারণ পাওয়া যায়নি। উদ্দাম নৃত্যের মাঝেই আচমকা আগুনের হলকা ছড়িয়ে পড়ে। যার জন্য এখনো পর্যন্ত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রায় ৩৫ জন।

ঘটনাটি ঘটেছে ভারতীয় সময় অনুযায়ী, বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা নাগাদ। এই ঘটনার খবর পুলিশের কাছে পৌঁছায় রাত একটা নাগাদ। তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং খতিয়ে দেখার চেষ্টা করে দুর্ঘটনার আসল কারণ। এই ঘটনায় যাদের মৃত্যু হয়েছে তারা প্রত্যেকেই থাইল্যান্ডবাসী। ওই সময় ক্লাবে উপস্থিত ছিলেন প্রায় ৮০ জন। মাত্র কয়েকজন এই ঘটনা থেকে সুরক্ষিত ভাবে বাইরে বেরিয়ে আসতে পেরেছিলেন। তবে অনুমান করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। পুলিশের অনুমান অনুযায়ী, মৃতে সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories