Prothom Kolkata

Popular Bangla News Website

আইনি বিপাকে হারনাজ সান্ধু! বিশ্বসুন্দরীর বিরুদ্ধে উঠলো চুক্তি ভঙ্গের অভিযোগ

1 min read

।।  প্রথম কলকাতা ।।

ফের সংবাদ শিরোনামে হারনাজ সান্ধু। না কোনও সাফল্যের জন্য নয়। এবার তাঁর বিরুদ্ধে উঠলো চুক্তি ভঙ্গের অভিযোগ। বিশ্বসুন্দরীর বিরুদ্ধে সিং চণ্ডীগড় জেলা আদালতে মামলা দায়ের করলেন উপাসনা সিং। পাঞ্জাবী ছবি ‘বাই জি কুত্তাঙ্গে’-এর প্রযোজক উপাসনার দাবি, ‘মোটা টাকা পারিশ্রমিকনেওয়ার পরেও চুক্তি ভেঙেছেন হারনাজ। যার ফলে বিপাকে পড়েছে তাঁর ছবির প্রচার।

সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআইকে উপাসনা জানিয়েছেন, “আমি হারনাজকে ‘বাই জি কুত্তাঙ্গে’ ছবিতে অভিনয়ের সুযোগ দিয়েছিলাম। শুধু তাই নয়, আমার প্রযোজিত ‘ইয়ারা দিয়ান পু বরান’ ছবিতেও নায়িকা হিসেবে অভিনয় করতে দেখা যাবে হারনাজকে। আর এই ছবির জন্য প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছেন হরনাজ। কিন্তু সেই মতো ছবির প্রচারে উপস্থিত থাকছেন না এই মডেল অভিনেত্রী। এমনকী ভার্চুয়াল প্রচারেও অংশ নিচ্ছেন না। বার বার যোগাযোগ করা হলেও তাতে সেভাবে সারা দিচ্ছেন না। আর তাই বাধ্য হয়েই আদালতে মামলা দায়ের করা।” যদিও এ বিষয়ে হারনাজ সান্ধুর প্রতিক্রিয়া কী তা এখনও পর্যন্ত জানা যায়নি।

প্রসঙ্গত, গতবছর ১৩ ডিসেম্বর মিস ইউনিভার্সের খেতাব জিতে কার্যত ইতিহাস গড়েছিল একুশ বছরের তরুণী তথা ভারতীয় নাগরিক হারনাজ সান্ধু। ২০০০ সাল, আর তার ২১ বছর পর মিস ইউনিভার্স প্রতিযোগিতায় জয় হয় ভারতের। সুস্মিতা সেন, লারা দত্তের পর এই খেতাব জেতেন হারনাজ সান্ধু। সেদিন থেকেই প্রশংসার জোয়ারে ভেসেছিলেন পাঞ্জাবের মেয়ে। উল্লেখ্য, গতবছর ৭০ তম মিস ইউনিভার্সের আসর বসেছিল ইজরায়েলে। সেখানেই ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন হরনাজ। শেষমেশ জয়ের হাসি হাসেন বছর একুশের এই তরুণী। তাঁর মাথায় জয়ের মুকুট পরিয়ে দিয়েছিলেন গতবারের মিস ইউনিভার্স বিজয়ী মেক্সিকোর তরুণী আন্দ্রিয়া মেজা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories