Prothom Kolkata

Popular Bangla News Website

নিজেকে গ্যাংস্টার বলে রিল পোস্ট করতেই ওঠবস করাল পুলিশ! কিন্তু কেন?

1 min read

।। প্রথম কলকাতা ।।

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে নিজেকে ভাইরাল করার যেন একটা ট্রেন্ড উঠেছে। মানুষ নিজেকে ভাইরাল করতে গিয়ে কত কিনা করে। এমনকি এমন কাজও করতে দেখা গিয়েছে যেখানে প্রাণের ঝুঁকি রয়েছে। এবার সম্প্রতি এক ব্যক্তি ভাইরাল হওয়ার নেশায় এমন কাজ করলেন, জন্য তাকে কান ধরে ওঠবস খেতে হল। সেই দৃশ্যও সোশ্যাল মিডিয়ায় হল তুমুল ভাইরাল। আসলে তিনি একটি রিল বানিয়েছিলেন। সেই রিলে নিজেকে দাবি করেন গ্যাংস্টার বলে, তাও আবার থানার সামনে।দিল্লি সংলগ্ন গাজিয়াবাদে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওটি পুলিশের সামনে আসতেই যথাযথভাবে ব্যবস্থা নেয় প্রশাসন।ওই যুবক ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন।

আরো পড়ুন : দুর্গাপুজোর আর বাকি নেই ৬০ দিনও, এবছরে কি সেই পুরনো ব্যস্ততা ফিরল কুমোরটুলিতে?

ভিডিওতে গাজিয়াবাদের মুসৌরি থানা থেকে বেরিয়ে যাওয়ার সময় ওই যুবক ভিডিওতে নিজেকে গ্যাংস্টার হিসেবে বর্ণনা করেছেন। থানা থেকে বেরিয়ে আসা এই যুবকের ভিডিওটির ব্যাকগ্রাউন্ড মিউজিক অনুযায়ী, বাবাকে বলো তোমার বন্ধু একজন গ্যাংস্টার। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই পুলিশ যুবককে হেফাজতে নিয়ে যায়। রিল তৈরি করা যুবককে সিট-আপ অর্থ্যাৎ ওঠবস করতে দেখা গিয়েছে। এমনকি তিনি হাত জোড় করে ক্ষমা চেয়েছেন এবং ভবিষ্যতে এমন ভুল না করার প্রতিজ্ঞা করেছেন। এই গোটা ঘটনায় এএসপি আকাশ প্যাটেল জানিয়েছেন, যে যুবক রিল তৈরি করেছে তিনি গাজিয়াবাদের মুসৌরি থানা এলাকার ইকলা এলাকার বাসিন্দা।

এএসপি আকাশ প্যাটেল জানান, এই যুবকের ভিডিও ভাইরাল হওয়ার পরে, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। পুলিশের এই পদক্ষেপ প্রমাণ করেছে যে ইউপি পুলিশ শুধুমাত্র গ্যাংস্টার দের বিরুদ্ধে নয়, যারা গ্যাংস্টার হওয়ার চিন্তা করছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেবে। স্বাভাবিকভাবেই এই বিষয়টি নিয়ে শুরু হয়েছে জোড় সমালোচনা। অনেকেই মনে করছেন ভাইরাল হওয়ার নেশায় বর্তমানে যুবক যুবতীরা এমন কাজ করেন যা একেবারেই কাম্য নয়। এমনকি তারা চিন্তাও করেন না সেই কাজের ফলে তাদের ঠিক কতটা ক্ষতি হতে পারে। অনেকে মনে করছেন, একেবারে উচিত শাস্তি পেয়েছেন ওই যুবক। ভবিষ্যতে তিনি এই ধরনের কাজ করার আগে অন্তত দুবার ভাববেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories