Prothom Kolkata

Popular Bangla News Website

‘আরও একবার নগ্ন হবেন প্লিজ’, PETA-র প্রস্তাবে কী জানালেন বলিউডের ‘খিলজি’?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

‘আরও একবার নগ্ন হবেন প্লিজ!’ ফের নগ্ন ফটোশ্যুটের প্রস্তাব দেওয়া হল রণবীর সিং-কে। ‘পেপার’ ম্যাগাজিনের এর পর এবার দেশের অন্যতম Animal Rights Group PETA-র তরফ থেকে এসেছে এই আর্জি। সংস্থার আপকামিং বিজ্ঞাপনের জন্য ওই সাহসি ফটোশ্যুট করা হবে বলে জানানো হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত সেই চিঠির দরুন জানা যায়, সংস্থার আপকামিং ক্যাম্পেইনের ট্যাগলাইন, “অল অ্যানিম্যালস হ্যাভ সেম পার্টস- ট্রাই ভেগান (All Animals Have Same Parts- Try Vegan?) আর এই ক্যাম্পেইনের মুখ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে রণবীরকে।

সম্প্রতি PETA-র এই ট্যুইট রি-ট্যুইট করেছে PETA india (People For The Ethical Treatment Of Animals India) তাঁদের চিঠিতে লেখা হয়েছে, “PETA india-র তরফ থেকে আপনাকে অনেক শুভেচ্ছা। পেটা ইন্ডিয়া যারা এই দেশের পশুদের স্বার্থ নিয়ে লড়াই করার সবচেয়ে বড় দল। ২ মিলিয়নেরও বেশি সদস্য এবং সমর্থক রয়েছে আমাদের। সম্প্রতি আপনার পেপার ম্যাগাজিনের জন্য করা ন্যুড ফোটোশ্যুট মাথা ঘুরিয়ে দিয়েছে দেশবাসীর। তাই আমরা আশা করব আমাদের জন্যও আপনি নগ্ন হবেন। পশুদের জন্য মানুষের মনে সহানুভূতি  গড়ে তুলতে আপনি সামিল হবেন।”

একই সাথে PETA india-র ওই চিঠিতে এর আগেও তাঁদের জন্য কাজ করেছেন এমন কিছু ফটোশুটের নিদর্শন দেওয়া হয়েছে। যেখানে রয়েছে পামেলা অ্যান্ডারসনের একটি ছবি। সাথে রয়েছে PETA India-র Vice President এর স্বাক্ষর। পাশাপাশি চিঠিতে বলা হয়েছে রণবীর সিং কে এই ফটোশুটে সঙ্গ দেবেন জোয়াকুইন ফোনেনিক্স, কার্তিক আরিয়ান, অনুষ্কা শর্মা, এবং নাটলিয়ে পর্তমান-এর মতো তারকারা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই পেপার ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে নানান বিতর্কে জয়েছেন বলিউড খিলজি। ‘মহিলাদের ভাবাবেগে আঘাত’ করার অভিযোগে তাঁর বিরুদ্ধে ২৯২ ২৯৩, ৫০৯ সহ মোট ৪টি ধারায় দায়ের করা হয়েছে FIR। অন্যদিকে রণবীরকে সমর্থনও করেছেন বহু তারকা। তাঁর সাহসিকতার প্রশংসায় মেতেছেন আমজনতাও। তবে এতসবের মাঝে আবারও PETA-র তরফের আবদার মেটাতে নগ্ন ফটোশুট করতে রাজি হবেন কিনা রণবীর সেটাই এখন দেখার।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories