Prothom Kolkata

Popular Bangla News Website

এক চার্জে টানা ১৫ দিন, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার! জলের দরে Gizfit Ultra স্মার্টওয়াচ

1 min read

।। প্রথম কলকাতা ।।

বাজেট স্মার্টওয়াচে স্মার্টফোন সমান বৈশিষ্ট্য। ঠাসা ফিচার সহ লঞ্চ হল মেড ইন ইন্ডিয়া Gizfit আলট্রা স্মার্টওয়াচ। দিল্লিতে অবস্থিত টেক ব্র্যান্ড Gizmore তাদের দ্বিতীয় স্মার্টওয়াচটি আজ লঞ্চ করলো। এই স্মার্টওয়াচের স্কোয়ার ডায়াল অনেকটা অ্যাপেল স্মার্টওয়াচের মতো ডিজাইন করা হয়েছে। বর্তমান গেমিং জেনারেশনকে মাথায় রেখে এটি লঞ্চ করেছে সংস্থা।

Gizfit Ultra স্মার্টওয়াচের দাম ও প্রাপ্যতা

সংস্থা জানিয়েছে, এই স্মার্টওয়াচের দাম ৫,৯৯৯ টাকা। তবে এটি উপভোক্তাদের জন্য ২,৬৯৯ টাকায় বিক্রি করা হবে। উপরন্তু, লঞ্চ অফার হিসাবে এটি পাওয়া যাবে মাত্র ১,৭৯৯ টাকায়। অগাস্টের ৭ তারিখ থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এটির বিক্রি শুরু করবে সংস্থা। এটি পাওয়া যাবে কালো, বারগান্ডি এবং সাদা রঙের বিকল্পে।

Gizfit Ultra স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

Gizfit Ultra-তে রয়েছে টাচ সাপোর্ট সহ ১.৬৯ ইঞ্চি HD কার্ভ ডিসপ্লে এবং 500 নিটস ব্রাইটনেস। সংস্থার দাবি, স্মার্টওয়াচটি সূর্যের আলোতেও পর্যাপ্ত উজ্জ্বলতা প্রদান করে। এছাড়া উল্লেখযোগ্য বৈশিষ্ট্য, এটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য IP68 রেটিং যুক্ত। হেলথ ফিচারের ক্ষেত্রে মিলবে ৬০ টি স্পোর্টস মোড, অক্সিজেন স্যাচুরেশন লেভেল (SpO2) এবং পালস রেট ট্র্যাকার। এই ঘড়িটি ওয়ার্কআউট ট্র্যাক করতে পারে এবং মাসিক চক্র পরীক্ষা করতেও সাহায্য করে।

এটির অন্যতম বৈশিষ্ট্য হল AI ভয়েস সার্চ এনেবেল ব্লুটুথ কলিং ফিচার যা অ্যালেক্সা এবং অ্যাপল উভয়ের সাথেই সামঞ্জস্যপূর্ণ। পাশাপাশি আইফোন বা অ্যান্ড্রয়েডের সাথে স্মার্টফোনটি কানেক্ট করে ফোন করা যাবে এবং ফোন কল রিসিভও করা যাবে। গেমারদের জন্য স্মার্টওয়াচটিতে প্রি-ইন্সটল গেমও রয়েছে।

সংস্থার দাবি অনুযায়ী, স্মার্টওয়াচটি ফুল চার্জে টানা ১৫ দিন ব্যাটারি লাইফ দিতে সক্ষম। এই স্মার্টওয়াচটি প্রচার করার জন্য ভারতীয় দলের ক্রিকেটার দীনেশ কার্তিককে ব্র্যান্ড অ্যামবাসাডার হিসাবে নিযুক্ত করেছে সংস্থা।

Categories