Prothom Kolkata

Popular Bangla News Website

বাইকের চাবি না দেওয়ায় ছেলের হাত কেটে থানায় নিয়ে গেলেন বাবা! ভাইরাল ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

একটি ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক শোরগোল ফেলে দিয়েছে। এক ব্যক্তি রাস্তা দিয়ে হেঁটে চলেছেন। এক হাতে ধরে রেখেছেন একটি কুড়ুল, যেটি তার কাঁধে রয়েছে। আর ওপর হতে ঝুলছে একটি কাটা হাত। তিনি সেই হাতটি নিয়ে এগিয়ে চলেছেন থানার দিকে। সেই হাতটি কিন্তু তার নিজের ছেলের হাত। পুরো ঘটনাটি জানলে আপনার গায়ে কাঁটা দেবে।সামান্য বাইকের চাবি নিয়ে বিবাদের জেরে বাবা ছেলের মধ্যে বেঁধে যায় ধুন্ধুমার কান্ড। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের দামোহ জেলায়। ঘটনাটি পাথারিয়া থানা এলাকার। এখানকার বাসিন্দা মতিলাল প্যাটেল ছেলে সন্তোষের কাছে বাইকের চাবি চাইলে তা দিতে অস্বীকার করেন।

যার কারণে অত্যন্ত রেগে যান মতিলাল প্যাটেল। তিনি তখন ঘরে থাকা কুড়ুল দিয়ে ছেলে সন্তোষের বাম হাত ধড় থেকে আলাদা করে দেন। রাগান্বিত অবস্থায় তিনি ছেলের কাটা হাত আর কুড়ুল নিয়ে হেঁটে চলেন রাস্তায়, পায়ে হেঁটেই তিনি পৌঁছান থানায়। তারপর সমস্ত ঘটনা জানান পুলিশকে।কাটা হাত নিয়ে রাস্তায় হেঁটে যাওয়া সেই ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল। যার কারণে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অনেকে প্রশ্ন তুলছেন, একজন বাবা এমন কাজ কীভাবে করতে পারলেন? অপরদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে সন্তোষকে। তার বাবাকে গ্রেফতার করা হয়েছে। আপাতত তদন্ত চলছে এই মামলার।

আসলে ছেলে সন্তোষ প্রায় দেড় বছর আগে একটি কিস্তিতে বাইক কিনেছিলেন। কিন্তু তিনি কিস্তি পরিশোধ করতে বেশ সমস্যায় পড়েন। এখনো পর্যন্ত সাত থেকে আটটি কিস্তি পরিশোধ করা হয়নি। তিনি বারংবার তার বাবার কাছে টাকা চাইলেও এক্ষেত্রে কোন সাহায্য পাননি। অথচ মতিলাল ছেলের গাড়ি সব সময়ের জন্য ব্যবহার করতেন। মতিলাল ছেলের কাছে বাইকের চাবি চাইলে তখন তিনি চাবি দিতে অস্বীকার করেন। জানান যেহেতু বাবা কিস্তি দেন না তাই গাড়ির চাবিও দেবেন না। এই কারণেই রেগে গিয়ে এমন কান্ড ঘটিয়েছেন মতিলাল। অপরদিকে সন্তোষের স্বজনদের কথা অনুযায়ী, এই পরিবারের প্রায় ৫ একর জমি আছে। বাবা-ছেলে দুজনেই একসঙ্গে কৃষি কাজ করতেন। এছাড়াও দুজনের মধ্যে কৃষিকাজ সংক্রান্ত নানান বিবাদ ছিল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories