Prothom Kolkata

Popular Bangla News Website

আটকে গিয়েছে টাকা, হচ্ছে না লেনদেন! দেশজুড়ে বিপর্যস্ত Paytm পরিষেবা

1 min read

।। প্রথম কলকাতা ।।

বিভ্রাটের মুখে ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্ম পেটিএম (Paytm)। শুক্রবার সকাল থেকেই সমস্যার মুখে পড়েন ব্যবহারকারীরা। তাদের অভিযোগ কোনও লেনদেনই সম্পন্ন হচ্ছে না। শুধু পেটিএম অ্যাপ নয়, ওয়েবসাইটেই একই সমস্যা দেখা দিয়েছে বলে অভিযোগ ব্যবহারকারীদের। অনেকেই তাদের গুরুত্বপূর্ণ আর্থিক লেনদেন সম্পন্ন করতে পারেনি।

বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই নিয়ে অভিযোগ তোলেন ব্যবহারকারীরা। জানা গিয়েছে, ব্যবহার করার মাঝে হঠাৎই লগ আউট হয়ে যাচ্ছে, পুনরায় লগ ইন করার চেষ্টা করলেও তা হচ্ছে না। মনে করা হচ্ছে, আংশিক ভাবে নয় পেটিএম ওয়ালেট পরিষেবা সম্পূর্ণভাবেই স্তব্ধ হয়ে গেছে।

সেন্ড মানি বা বিল পেমেন্ট, রিচার্জ করার চেষ্টা করলে ‘Error’ ‘Something Went Wrong’ এই পপ-আপ দেখানো হচ্ছে। দিনের শুরুতেই মহাফাঁপড়ে পড়ে গিয়েছেন ব্যবহারকারীরা। আউটেজ ডিটেকশন ওয়েবসাইট ডাউনডিটেক্টরের তরফেও নিশ্চিত করা হয়েছে, দেশজুড়ে ব্যাহত পেটিএম পরিষেবা।মুম্বাই, দিল্লি, বেঙ্গালুরু, কলকাতা সহ একাধিক গুরুত্বপূর্ণ শহরে বিভ্রাটের সম্মুখীন পেটিএম।

সোশ্যাল মিডিয়ায় এই অভিযোগ চাউর হতেই পেটিএমের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, পেটিএম জুড়ে নেটওয়ার্ক ত্রুটির কারণে, ব্যবহারকারীদের মধ্যে কয়েকজন Paytm Money অ্যাপ/ওয়েবসাইটে লগ ইন করতে সমস্যার সম্মুখীন হচ্ছেন। আমরা ইতিমধ্যেই সমস্যাটি দ্রুত সমাধানের জন্য কাজ করছি। এটি সমাধান হওয়ার সাথে সাথে আমরা আপনাকে আপডেট করা হবে।

যদিও এখন পেটিএম পরিষেবা কিছুটা স্বাভাবিক হয়েছে। আশা করা হচ্ছে আর কিছুক্ষনের মধ্যে পুনরায় আগের মতো পরিষেবা পেতে শুরু করবেন ব্যবহারকারীরা।

Categories