Prothom Kolkata

Popular Bangla News Website

‘স্টান্টবাজি করে মমতা বেশিদিন চলতে পারবেন না’, প্রথম কলকাতাকে বিস্ফোরক সাক্ষাৎকার সৃজন ভট্টাচার্যের

।।প্রথম কলকাতা।।

নজরুল মঞ্চ থেকে একাধিক বিস্ফোরক মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর বাম নেতা সৃজন ভট্টাচার্যের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল প্রথম কলকাতার পক্ষ থেকে। মমতার মন্তব্যের প্রেক্ষিতে একাধিক বিষয়ে প্রতিক্রিয়া দিলেন তিনি প্রথম কলকাতার প্রতিনিধিকে। সৃজন বলেন ‘সরকারি সুযোগ ত্যাগ করার কথা বলেছেন মমতা, তা উনি ত্যাগ করতে পারেন না এমন নয়। চাইলেই পারেন। তবে তার আগে নিজের দলের কিছু মানুষকে ত্যাগ করুন। নিজের ভাই, ভাইপোকে ত্যাগ করুন। হরিশ চ্যাটার্জি স্ট্রিটের ৩৫টা ফ্ল্যাট ত্যাগ করুন। এই স্টান্টবাজি করে মমতা বেশিদিন চালাতে পারবেন না’।

তার কটাক্ষ ‘দার্জিলিংয়ের মিটিংয়ে তো ডিল হয়েছে। রাজা বা যুবরাজকে বাঁচাতে হবে তাই পার্থকে নিয়ে যা খুশি করুক সিবিআই ইডি, আপত্তি নেই। কাছের লোককে বাঁচাতে পার্থকে বলি দিলেন মমতা। খারাপ লাগছে পুরনো তৃণমূল কর্মীদের কথা ভেবে। যারা ভালোবেসে দল করেন। পার্থবাবু দীর্ঘ দিনের সঙ্গী মমতার, তাকে বলি দিয়ে সেদিনের ছোকরা যার নাম কয়লা পাচার কাণ্ডের সঙ্গে জড়িত তাকে আড়াল করতে। আজকের বক্তব্যে স্পষ্ট পার্থকে নিয়ে দায় ঝেড়ে ফেলতে চাইছেন মমতা, কিন্তু তা উনি করতে পারবেন না। এগুলো তো মরণ কামড় দেওয়ার চেষ্টা।’

মমতা অর্পিতার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, সেই প্রসঙ্গে সৃজন বলেন ‘আজ উনি বলেছেন যে উনি অর্পিতাকে চিনতেনই না, আবার এক ভিডিওতে দেখা যাচ্ছে উনি অর্পিতাকে বলছেন ভালো কাজ করছ, তাহলে যাকে উনি চেনেইনা তার সম্পর্কে খোঁজখবর রাখেন কী করে! উনি বলছেন যে অর্পিতা দলের কেউ নয়, তাহলে দলের মঞ্চে কী করছেন! কাল তো বলবেন পার্থ দলের কেউ নয়। এই গোটা বিষয়টাই মমতা জানতেন’।পার্থকে এইমসে নিয়ে যাওয়া নিয়ে মমতার অসন্তোষ প্রসঙ্গে বাম নেতার বক্তব্য ‘রাজ্যের হাসপাতালে যদি কুকুরের ডায়ালিসিস হয় তাহলে তদন্তকারী সংস্থার তো ভরসা কমবেই হাসপাতালের ওপর থেকে।

মমতা বন্দ্যোপাধ্যায় এসএসকেএম আর উডবার্ন ওয়ার্ড এমন খেলো হয়ে গেছে মানুষের কাছে তা আর বলার নয়। যে যখন চুরি করেছে সে গিয়ে উডবার্নে শুয়ে পড়েছে। নারদার ভিডিও প্রকাশের পর মমতাই বলেছিলেন আগে জানলে এদের টিকিট দিতাম না, ভোটে জিতে এই মানুষগুলোকেই মন্ত্রী করেছেন। দূর্নীতি নিয়ে মমতার অবস্থান গোটা বাংলা জানে’।প্রথম কলকাতাকে দেওয়া সৃজনের এই একান্ত সাক্ষাৎকার থেকে এই কথা স্পষ্ট যে মমতার আজকের বক্তব্যকে কেন্দ্র করে আক্রমণের ঝাঁঝ আরও বাড়াতে চলেছে বামেরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories