Prothom Kolkata

Popular Bangla News Website

রবিবারের দুপুরে ভয়ঙ্কর দুর্ঘটনা শহর কলকাতায়, গুরুতর আহত ২ বাংলাদেশী

।। প্রথম কলকাতা।।

পথ দুর্ঘটনার জেরে দৈনিক প্রাণ হারাচ্ছেন বহু মানুষ কিন্তু তারপরেও সতর্কতার অভাব লক্ষ্য করা যাচ্ছে চালকসহ সাধারণ মানুষের মধ্যেও । রবিবাসরীয় দুপুরে আজ এক ভয়ঙ্কর দুর্ঘটনার সাক্ষী রইল কলকাতা। বিড়লা তারামণ্ডলের সামনে দুই বাসের রেষারেষি জেরে গুরুতর আহত হলেন মা এবং মেয়ে । বর্তমানে তাদেরকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে এস এস কে এম হাসপাতালে । তবে মায়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

কর্তব্যরত ট্রাফিক সার্জেন সূত্রে খবর, এদিন বিড়লা তারামণ্ডলের সামনে ক্যাথিড্রাল রোডে সিগন্যালে দাঁড়িয়ে ছিল দুটি বাস। অত্যন্ত দ্রুত গতিতে এসে তাঁরা সিগন্যালে থামে বলে জানা যায় । এরপর রেড সিগন্যাল থাকায় রাস্তা পার হবার চেষ্টা করছিলেন ঢাকার দুই বাসিন্দা। সম্পর্কে তাঁরা মা এবং মেয়ে বলে জানা গিয়েছে। কিন্তু আচমকা সিগন্যাল সবুজ হয়ে যাওয়ায় অত্যন্ত দ্রুত গতিতে চলতে শুরু করে বাস দুটি আর সজরে ধাক্কা মারে ওই দুই পথচারীকে । তাঁরা ছিটকে গিয়ে পড়েন রাস্তার পাশে থাকার রেলিং এর গায়ে । দুজনেরই চোট লাগে।

ঘটনাস্থলে ছুটে আসেন সেখানে থাকা পুলিশ কর্মীরা। মায়ের চোট বর্তমানে গুরুতর বলে জানা গিয়েছে। দুজনকেই পুলিশ উদ্ধার করে নিয়ে গিয়েছে এসএসকেএম হাসপাতালে । প্রত্যক্ষদর্শীদের দাবি, সিগন্যাল সবুজ হওয়ার পর বাস দুটি অত্যন্ত দ্রুতগতিতে বেরিয়ে আসার চেষ্টা করে। যা দেখে স্বাভাবিকভাবেই বাসদুটি রেষারেষি করছে বলে মনে হয়েছিল। তাদের মধ্যে রেষারেষি চলছিল নাকি সিগন্যাল পাওয়ার পরে চলতে শুরু করায় বাসের সামনে এসে পড়ে ওই দুই পথচারী তা খতিয়ে দেখছে পুলিশ। সেখানে থাকা সমস্ত সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখা হবে বলেও জানা গিয়েছে। গুরুতর আহত ওই মা এবং মেয়ে কলকাতা শহর ঘুরতে এসেছিলেন বাংলাদেশ থেকে। আর তারপরেই এই ধরনের দুর্ঘটনার কবলে পড়লেন তাঁরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories