Prothom Kolkata

Popular Bangla News Website

মমতার পাহাড় সফরের আগেই আচমকা দার্জিলিং সফরে মহাগুরু, বাড়ছে জল্পনা

।। প্রথম কলকাতা।।

আচমকা দার্জিলিং সফরে এলেন অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। আজ বাগডোগরা বিমানবন্দরে এসে পৌছান তিনি। তারপর তিনি রওনা দেন দার্জিলিং এর উদ্দেশ্যে। জানা যাচ্ছে, আপাতত কিছুদিন দার্জিলিঙে থাকবেন মিঠুন চক্রবর্তী। ১৬ ই জুলাই তিনি ফিরবেন কলকাতায়। এদিকে এর মধ্যেই দার্জিলিঙে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর সফরের আগেই মিঠুন চক্রবর্তীর সফর নিয়ে জল্পনা বাড়ছে বঙ্গ রাজনীতিতে।

মিঠুন চক্রবর্তী দলের কোন কর্মসূচি নিয়ে পাহাড়ে এসেছেন কিনা? তা এখনো জানা যায়নি। বিজেপির জেলা নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়েছে, ব্যক্তিগত সফরেই এসেছেন অভিনেতা। কিন্তু, এরপরেও তাঁর পাহাড় সফর নিয়ে জল্পনা বাড়তে শুরু করেছে। কারণ এর মধ্যেই পাহাড় সফর করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে কিছুদিন আগেই বিজেপির রাজ্য সদর দপ্তরে গিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। যেখানে তাঁকে স্বাগত জানিয়েছিলেন বিজেপির রাজ্য নেতৃত্ব। যেখানে তিনি জানিয়েছিলেন, দল তাঁকে কিছু রাজনৈতিক কর্মসূচি দিয়েছে, সেই নির্দেশ তিনি অক্ষর অক্ষরে পালন করবেন।

আবার, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার মন্তব্য করেছিলেন, মিঠুন চক্রবর্তী হলেন স্টার ক্যাম্পেইনার। স্বাভাবিকভাবে সেই অস্ত্রকে নির্দিষ্ট জায়গায় ব্যবহার করতে হবে। যুদ্ধে সবসময় পরমাণু বোমা ব্যবহার করা হয় না। আগে ছোটখাটো হ্যান্ড গ্রেনেড ব্যবহার করা হয়। যখন পরমাণু বোমার প্রয়োজন হবে, তখন চার্জ করা হবে। গত বিধানসভা নির্বাচনে রাজ্যে প্রচারের ঝড় তুলেছিলেন মিঠুন চক্রবর্তী। রোড শো, পথসভা, জনসভায় দেখা গিয়েছিল তাঁকে। তবে ভোটের ফলাফলের পর সেভাবে আর তাঁকে রাজ্যে দেখা যায়নি। কিন্তু গত সপ্তাহে বিজেপির রাজ্য সদর দপ্তরে তাঁর উপস্থিতির পর থেকেই জল্পনা বাড়ছে। আর এবার জল্পনা শুরু হল তাঁর পাহাড় সফরকে কেন্দ্র করে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories