Prothom Kolkata

Popular Bangla News Website

বনেটে আটকে পুলিশকর্মী, গাড়ি ঘষটে নিয়ে গেল ৫০০ মিটার! নিয়ম ভেঙে চলল কুকর্ম

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও রীতিমত তোলপাড় সৃষ্টি করেছে। এই ভিডিওটি দেখলে আপনিও অবাক হয়ে যাবেনে। ট্রাফিক রুল মেনে চলাটাই স্বাভাবিক। রাস্তায় চলতে গেলে ট্রাফিক নিয়ম না মানলে বড়সড় বিপদ ঘটতে পারে। এমনকি প্রাণও চলে যেতে পারে। এ কথা সবারই জানা। কিন্তু এই যুবক ট্রাফিক নিয়ম মানেননি, উল্টে একের পর এক করে গেলেন কুকর্ম । তাও খোদ মুম্বাইয়ের রাস্তায়। এই ভিডিওটি তার জলজ্যান্ত প্রমাণ। গাড়ির বনেটে আটকে ট্রাফিক পুলিশ কর্মী , তাঁকে ঘষটে টেনে নিয়ে গেলেন প্রায় ৫০০ মিটার।

নাভি মুম্বইয়ের খারঘরে এক ট্রাফিক পুলিশকর্মীকে বনেটে টেনে নিয়ে যাওয়ার ঘটনা সামনে এসেছে। এখানে এক গাড়ি চালক প্রথমে ট্রাফিক নিয়ম ভাঙেন, পরে পুলিশকে ফাঁকি দিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু তিনি তার কাজের সফল হতে পারেননি । পুলিশের চোখে পড়ায় তিনি দ্রুত গাড়ি চালিয়ে পালিয়ে যেতেই ঘটে-বিপত্তি । তার গাড়ির সামনে এসে পড়েন ট্রাফিক পুলিশ । এখানে ওই ট্রাফিক পুলিশ কর্মীর সাহস আছে বলতে হয় । কারণ তিনি গাড়িতে আটকে ছিলেন বেশ অনেকক্ষণ। আর ওই অবস্থায় গাড়ি চলল প্রায় ৫০০ মিটার।

প্রথমে বাধা দিতে গেলে ওই গাড়ি চালক ছুরি দিয়ে পুলিশ কর্মীকে আঘাত করেন। তখন পুলিশকর্মী দ্রুত তার গাড়ির সামনে এলে চালক গাড়ির না থামিয়ে বনেটে আটকে থাকা পুলিশ কর্মীকে রীতিমত ঘষটে নিয়ে যান প্রায় ৫০০ মিটার। এই অবস্থায় পুলিশ সদস্যটি বনেটে ঝুলে থাকেন। আপাতত নাভি মুম্বই পুলিশ বিষয়টির অভিযোগ ট্রাফিক ইউনিটে পাঠিয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories