Prothom Kolkata

Popular Bangla News Website

নূপুরের সব তথ্য ফাঁস অনলাইনে, ভারতের বিরুদ্ধে হামলার ডাক হ্যাকারদের

।।প্রথম কলকাতা।।

নূপুর শর্মাত বিতর্কিত মন্তব্যের জের এখনও অব্যাহত। এবার ভারতে হ্যাকার হামলার হুমকি দেওয়া হল। ইতিমধ্যেই নূপুরের যাবতীয় ব্যক্তিগত তথ্য ফাঁস করে দিয়েছে হ্যাকাররা। নূপুরের মন্তব্যের জেরে ভারতের বিরুদ্ধে সমস্ত বিশ্বের হ‌্যাকারদের একজোট হয়ে ‘হামলার ডাক দেওয়া হল ইন্দোনেশিয়া ও মালয়েশিয়ার হ‌্যাকার গোষ্ঠী ড্রাগন ফোর্সের তরফে। সারা বিশ্বের ইসলাম ধর্মাবলম্বী হ‌্যাকারদের কাছে এই ডাক দেওয়া হয়েছে যেখানে কারণ হিসাবে নূপুর শর্মার করা মন্তব‌্যকে উল্লেখ করা হয়েছে।

হজরত মহম্মদের বিরুদ্ধে আপত্তিকর মন্তব‌্য করা নূপুর শর্মার বিরুদ্ধে পদক্ষেপ করতে গোটা ভারতের উপর সাইবার হামলার ডাক দেওয়া পোস্টটিতে পাকিস্তানের পতাকার ছবি দেওয়া রয়েছে। ফলে এর সঙ্গে পাক যোগ থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তবে ইতিমধ্যেই যেভাবে ফাঁস করা হয়েছে নূপুরের তথ্য তাতে করে চিন্তায় সকলেই।

নূপুরকে বারংবার বলার পরেও তিনি হাজিরা দেননি থানায়। ক্ষমাও চাননি আর এই অবস্থায় ত ভারতের বিরুদ্ধে আঘাত হানতে চলেছে হ‌্যাকাররা। ভারতের করা সন্ত্রাসবাদী ও অপরাধমূলক কার্যকলাপের জন‌্য উপযুক্ত সাজা দেওয়ার কথাও বলেছে হ‌্যাকার গোষ্ঠী। তার প্রমাণ নূপুরকে দিয়েই দেখিয়ে দিয়েছে তারা

আমেদাবাদের সাইবার ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা ইতিমধ্যেই এউ বিষয়ে মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ার সঙ্গে যোগাযোগ করেছেন সাহায্য চেয়েছেন ইন্টারপোলেরও।আবেদন জানানো হয়েছে এই গোষ্ঠীর বিরুদ্ধে লুকআউট নোটিস জারিরও। প্রায় দু’হাজারের বেশি পোর্টাল হ‌্যাক করেছে তারা। এর মধ্যে মুম্বইয়ের থানে পুলিশ স্টেশন, অন্ধ্র পুলিশ এবং অসমের একটি সংবাদ চ‌্যানেলের সাইট তারা হ‌্যাক করেছে বলে খবর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories