Prothom Kolkata

Popular Bangla News Website

নিয়ম ভঙ্গ করে জন্মদিন পালন! গ্রেফতার ইউটিউবার গৌরব তানেজা

1 min read

।।  প্রথম কলকাতা ।।

গতকাল নিজের ৩৬ তম জন্মদিন ধুমধাম করে পালন করার পরিকল্পনা নিয়েই নয়ডার সেক্টর ৫১ মেট্রো স্টেশনে পৌঁছেছিলেন জনপ্রিয় ইউটিউবার ফ্লাইং বিস্ট ওরফে গৌরব তানেজা। ভেবেছিলেন অন্যরকম ভাবে জমিয়ে তুলবেন জন্মদিনের এই বিশেষ দিন। সেই মতোই করেছিলেন পরিকল্পনা। আর তাতেই বিপাকে পরেন ইউটিউবার।

শনিবার সন্ধেয় তাঁর জন্মদিনেই নয়ডা মেট্রো স্টেশন থেকে গৌরবকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে উত্তরপ্রদেশের নয়ডা মেট্রো স্টেশনে উঠেছে একাধিক অভিযোগ। জানা যায়, অন্যান্য চেয়ে খানিক ভিন্নভাবে জন্মদিন পালনের পরিকল্পনা করেছিলেন গৌরব। সেই মতোই কিছুদিন আগে ইনস্টাগ্রামে নিজের জন্মদিন পালনের পরিকল্পনা জানান গৌরব। বলেন, তাঁর জন্মদিন পালনের জন্য আস্ত একটি এনএমআরসি মেট্রো কোচ বুক করা হয়েছে। একই সাথে কোনও দ্বিধা না করে অনুরাগীদের আসার বার্তাও দেন তিনি। আর সেই মতোই প্রিয় ইউটিউবারের জন্মদিন উপলক্ষে হাজার হাজার অনুরাগী ভিড় করেছিলেন মেট্রো স্টেশনে। গৌরবের সঙ্গে দেখা করার টোকেন সংগ্রহ করতে গিয়ে লাইন রাস্তায় পৌঁছে গেলে স্লথ হয়ে যায় গাড়ির গতি৷ ফলে যানজট তৈরি হয়। যার জেরে তৈরি হয় বিশৃঙ্খলা। এমনকী ভিড়ের চাপে পদপিষ্টের মতো ঘটনাও ঘটে। পরিস্থিতি সামাল দিতে পৌছায় সেক্টর ৪৯-এর পুলিশ। জারি করা হয় সিআরপিসির ১৪৪ ধারা।

একই সাথে ভিড়ের কারণ জানায়, পুলিশি হেফাজতে নেওয়া হয় গৌরবকে। দু’ঘণ্টা মতো সেখানে থাকতে হয় তাঁকে। পাশাপাশি নিয়ম অমান্যের কারণে একাধিক ধারায় মামলা রুজু করা হয় তাঁর বিরুদ্ধে। তবে জানা যায় রবিবার গ্রেফতারির কিছুঘন্টার মধ্যেই জামিনে ছাড়া পান গৌরব।

প্রসঙ্গত, ইউটিউবার হওয়ার পাশাপাশি গৌরব একজন পাইলট। খড়গপুর আইআইটি থেকে সিভিল ইঞ্জিনিয়ার নিয়ে পড়াশোনা করা গৌরব প্রথম জীবনে পাইলট হিসেবে কাজ করেন৷ তারপর তিনি নিজস্ব ইউটিউব চ্যানেল খোলেন, যেটি ফ্লাইং বিস্ট নামে জনপ্রিয়তা পায়৷ বর্তমানে তাঁর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা হার মানাবে যেকোনও বলিউড তারকার জনপ্রিয়তা।


ইনস্টাগ্রামে রয়েছে ৩.৩ মিলিয়ন ফলোয়ার। ইউটিউব চ্যানেলেও রয়েছে মিলিয়ন সাবস্ক্রাইবার। এছাড়াও ফিট মাসল টিভি’ এবং ‘রাসভরি কে পাপা’ অর্থাৎ মেয়ের নামে আরও দুটি ইউটিউব চ্যানেল রয়েছে গৌরবের। যেখানে থাকে তাঁর ডেইলি ভ্লগ এবং ফিটনেস নিয়ে নানান ভিডিও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories