Prothom Kolkata

Popular Bangla News Website

Smriti Irani: রাজ্য সফরে স্মৃতি ইরানি, কলকাতায় পা রেখেই একাধিক কর্মসূচিতে যোগ

।। প্রথম কলকাতা।।

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির রাজ্য সফর শুরু আজ। তিন দিনের রাজ্য সফরে তিনি এসেছেন এবং একাধিক কর্মসূচিতে যোগদান করবেন বলে জানা গিয়েছে এখনও পর্যন্ত। কেন্দ্রীয় নারী কল্যাণ এবং শিশু সুরক্ষা মন্ত্রী স্মৃতি ইরানি রবিবার সকাল দশটা নাগাদ হাওড়ায় এসে উপস্থিত হন । এরপর এদিন তাঁর একাধিক কর্মসূচি রয়েছে বলে জানা গিয়েছে । হাওড়ার কেন্দ্রীয় ‘প্রবাস’ কর্মসূচিতে তিনি অংশ নেবেন । রাজ্যে আসার পর থেকেই একাধিক কাজে ব্যস্ত হয়ে পড়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।

সূত্রের খবর অনুযায়ী, তিনি হাওড়ার ‘প্রবাস’ কর্মসূচিতে যোগ দেওয়ার পর সাংগঠনিক মিটিং করবেন । আর এরপর বিকেল পাঁচটা নাগাদ রামরাজাতলার রামমন্দির দর্শন করতে যাবেন । সন্ধ্যে সাড়ে ছ’টা নাগাদ সাংবাদিক বৈঠক করবেন তিনি। সংখ্যালঘু উন্নয়নের দায়িত্ব পাওয়ার পর আজ তিনি সংখ্যালঘু সেলকে নিয়ে বৈঠকে বসবেন বলেও জানা গিয়েছে। রাজ্যে এসেই হাওড়ার বিজেপি সংগঠনকে আরও মজবুত করার জন্য কাজে নেমে পড়েছেন তিনি।

অন্যদিকে ,আগামীকাল শিয়ালদা মেট্রো স্টেশনের শুভ উদ্বোধন হতে চলেছে স্মৃতি ইরানির হাতেই অর্থাৎ একগুচ্ছ কর্মসূচি নিয়ে এবারের বাংলা সফর কেন্দ্রীয় মন্ত্রীর। একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই বঙ্গ বিজেপি হোঁচট খেতে শুরু করেছে। পুরনির্বাচনেও ভরাডুবি। কিন্তু বাংলা থেকে বিজেপিকে মুছে যেতে দেবেন না কেন্দ্রীয় নেতৃত্বরা। তাই অমিত শাহ বঙ্গ সফরে এসে বার্তা দিয়ে গিয়েছিলেন যে, আবার নতুন করে শুরু করতে হবে। নতুন করে তৈরি হতে হবে পরিকল্পনা এবং কৌশলের সাথে । তাই এবার বিজেপির এক ঝাঁক কেন্দ্রীয় নেতৃত্বকে বিভিন্ন কর্মসূচি দিয়ে পাঠানো হচ্ছে বঙ্গে। আর তার অংশ হিসেবেই এবার স্মৃতি ইরানির বঙ্গ সফর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories