Prothom Kolkata

Popular Bangla News Website

‘ঈদ মোবারক’, শান্তিনিকেতন থেকে বিশেষ শুভেচ্ছা মিথিলার

1 min read

।।  প্রথম কলকাতা ।।

আজ, রবিবার খুশির ঈদ। তবে অন্যান্যবারের থেকে এবারের ঈদ খানিক আলাদা এপার-ওপার বাংলার অভিনেত্রী তথা সৃজিত পত্নী মিথিলার কাছে। গত দুবছর করোনার জেরে বাংলাদেশেই কাটিয়েছেন সাধের ঈদ। কিন্তু এবারের পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই পরিবারকে নিয়ে শান্তিনিকেতনে পারি দিয়েছেন রাফিয়াত রাশিদ মিথিলা। সঙ্গে রয়েছে মা, বাবা, মেয়ে আয়রা, একই সাথে রয়েছে অভিনেত্রীর তুতো ভাই গায়ক সায়ন চৌধুরী ও অর্ণব। তবে দেখা মেলেনি পরিচালক সৃজিত মুখার্জীর। বর্তমানে তাঁর পরিচালিত আসন্ন ছবি ‘শাবাশ মিঠু’র প্রচার নিয়েই কলকাতায় ব্যস্ত তিনি।

আর এদিন শহরের ব্যস্ততা থেকে দূরে নিরিবিলি পরিবেশে সময় কাটানো নানান মজাদার মুহূর্ত তুলে ধরেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ছবির ক্যাপশনে জুড়েছেন অনুরাগীদের জন্য শুভেচ্ছা বার্তা। লিখেছেন, ‘ঈদ মোবারক’।

প্রসঙ্গত, অভিনেত্রীর পোস্ট করা ছবি দেখলেই স্পষ্ট, শান্তিনিকেতনের নানান দর্শনীয় স্থান ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। কখনো দেখা গেছে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গনে। আবার কখনও দেখা মিলেছে সোনাঝুরের পথে। মা, বাবা, মেয়ে এবং ভাইদের সাথে বহুদিন বাদে প্রানভরে শ্বাস নিলেন সৃজিত পত্নী।

বর্তমানে এপার বাংলার ইন্টারনেটেও দিনে দিনে সেনসেশনের তকমা পাচ্ছেন অভিনেত্রী। এবারও তাঁর পোস্টে মুগ্ধ হল সাইবারবাসী। উল্লেখ্য, সম্প্রতি দেবলায় ভট্টাচার্য পরিচালিত ‘মন্টু পাইলট ২’-এ অভিনয় করেছেন তিনি। সিরিজে অভিনীত তাঁর চরিত্র ইতিমধ্যে মন জয় করেছে দর্শকদের। একই সাথে পেয়েছেন প্রশংসা। একে সাথে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত দুটি ছবি আয় খুকু আয়’ এবং ‘অমানুষ’। সামনেই আসছে রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories