Prothom Kolkata

Popular Bangla News Website

রাজ্যে আসছেন একঝাঁক কেন্দ্রীয় নেতৃত্ব, সংগঠনের হাল ফেরাতে মরিয়া বিজেপি

।।প্রথম কলকাতা।।

বিধানসভা নির্বাচনে মুখ থুবড়ে পড়েছিল বিজেপি। তারপর একাধিক নির্বাচনেও ক্রমাগত আসছে ধাক্কা। কিন্তু তাও বাংলা দখলের স্বপ্নে এখনও বিভোর বিজেপি। আর তাই বাংলায় সংগঠনকে আরও মজবুত করতে উদ্যোগী হচ্ছে মোদী ব্রিগেড। এবার রাজ্যে আসছেন একঝাঁক কেন্দ্রীয় নেতা।

এই হেভিওয়েট নেতাদের তালিকায় আছেন স্মৃতি ইরানি, এসপি সিং বাগেল, ধর্মেন্দ্র প্রধান সহ একাধিক তাবড় নেতৃত্ব। স্মৃতি ইরানি আগামিকালই রাজ্যে আসছেন শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন করতে। একই সঙ্গে বেশ কয়েকটি জায়গায় তিনি দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন।

দিন কয়েক আগেই অমিত শাহ রাজ্যে এসে বিজেপিকে বার্তা দিয়ে গিয়েছেন, ফের নতুন করে লড়াই শুরু করার জন্য। তাই হেভিওয়েটদের এনে ব্লুপ্রিন্ট তৈরি হচ্ছে আগামীর যুদ্ধের। উল্লেখ্য, শাহি সফরের পর রাজ্যে এসেছিলেন জে পি নাড্ডাও। একাধিক বার্তা তিনি দিয়েছেন দলীয় নেতা ও কর্মীদের মনোবল চাঙ্গা করতে। কিন্তু তারপরও বাংলার সংগঠনের হাল ফেরেনি উলটে আরও ছন্নছাড়া হচ্ছে রাজ্য বিজেপি। দিনকয়েক আগেই কেন্দ্রীয় নেতৃত্বের ডাকে রাজধানীতে গিয়েছিলেন সুকান্ত মজুমদাররা। নাড্ডা সুকান্ত, অমিতাভ, অমিত মালব্যদের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেছেন। এরপর আবার একঝাঁক কেন্দ্রীয় নেতৃত্বকে বিভিন্ন কর্মসূচি নিয়ে পাঠানো হচ্ছে বাংলায়।

এর মূল উদ্দেশ্য যাতে রাজ্য বিজেপির ভুল ত্রুটি শুধরে ফেলা যায়। বাংলার মানুষের মনে বিজেপির প্রতি যে ক্ষোভ জন্মেছে তা যত দ্রুত সম্ভব মুছতে হবে। সোমবারই রাজ্যে আসছেন আরও এক কেন্দ্রীয় মন্ত্রী এস পি সিং বাগেল। মথুরাপুর এবং আরামবাগের দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে তিন দিনের বৈঠক করার কথা রয়েছে তার। এর পাশাপাশি ধর্মেন্দ্র প্রধানও কলকাতা ও সংলগ্ন এলাকাগুলিতে যাবেন দলীয় কর্মসূচিতে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories