Prothom Kolkata

Popular Bangla News Website

Purulia: পুরুলিয়ায় ফের জোড়া খুন! নৃশংসভাবে হত্যা বাবা-ছেলেকে

।। প্রথম কলকাতা।।

একের পর এক খুনের ঘটনা ঘটে চলেছে রাজ্যে। নৃশংসভাবে মানুষকে হত্যা করা হচ্ছে। সম্প্রতি ক্যানিংয়ে তিন জনকে কুপিয়ে খুন করার ঘটনা প্রকাশ্যে এসেছে । আর তার রেশ কাটতে না কাটতে আবারও রাজ্যে ঘটে গেল দুটি খুন। রাতের অন্ধকারে বাবা এবং ছেলেকে রাস্তার মাঝে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা । এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য পুরুলিয়ার কানালি এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকালেই স্থানীয় বাসিন্দারা জাতীয় সড়ক অবরোধের চেষ্টা করেন । তবে পুলিশের আশ্বাস মেলায় সেই অবরোধ তাঁরা তুলে নেন বলে খবর।

ঘটনাটি হল, গতকাল রাতে পেট্রোল পাম্প থেকে বাড়ি থেকে ফিরছিলেন বাবা এবং ছেলে। মদন পাণ্ডে(৬৫) ও কানাই পাণ্ডে(৩৫)।দুজনেই পেট্রোল পাম্পে কাজ করতেন। মদনবাবু সেখানে ম্যানেজার পোস্টে কর্মরত ছিলেন। গতকাল তাঁরা যখন বাড়ি ফিরছিলেন তখন ফাঁকা মাঠের পাশে একটি রাস্তায় তাদের গাড়ি আটক করে দুষ্কৃতীরা। আর তারপর অমানবিকভাবে কুপিয়ে খুন করা হয় মদনবাবু এবং তাঁর ছেলেকে। এই ঘটনায় পুলিশের প্রাথমিক অনুমান, শনি এবং রবিবার ব্যাঙ্ক বন্ধ থাকে সেই কারণে হয়তো পেট্রোল পাম্পের টাকা নিজেদের সাথে করেই বাড়িতে নিয়ে আসছিলেন তাঁরা। আর সেই টাকা লুট করার জন্যই তাদের উপর হামলা চালায় দুষ্কৃতীরা।

এরপর নিজেদের উদ্দেশ্য সফল করতে দুষ্কৃতীদের খুন করতে হয় মদনবাবু এবং তাঁর ছেলেকে। তাদের কাছে থাকা টাকা নিয়ে চম্পট দেয় তাঁরা। খবর পাওয়ার পরে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় বিশাল পুলিশ বাহিনী। সেখান থেকে ওই দুজনের মোটরবাইক এবং মোবাইল ফোনেরও কোনো খোঁজ মেলেনি বলেই জানা গিয়েছে। আপাতত এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এই নৃশংস খুনের ঘটনা কেবলমাত্র লুঠের উদ্দেশ্যে নাকি এর নেপথ্যে রয়েছে অন্য কোন কারণ তা খতিয়ে দেখা হচ্ছে । আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মদনবাবু এবং কানাইয়ের মৃতদেহ। রবিবার সকালেই স্থানীয়রা দোষীদের গ্রেফতার করার দাবিতে পুরুলিয়া রাঁচি সড়ক অবরোধ করেন। তবে বিক্ষোভরত স্থানীয়দেরকে আশ্বাস দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে পুলিশ। উল্লেখ্য, ২০২১ সালেও পুরুলিয়া শহরের এক অভিজাত আবাসনে বৃদ্ধ দম্পতিকে খুন করার ঘটনা ঘটেছিল । ওই ঘটনায় আবাসনের নিরাপত্তার রক্ষীকেই গ্রেফতার করে পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories