Prothom Kolkata

Popular Bangla News Website

দেবশয়নী একাদশীতে এক ঝাঁক শুভ যোগ ! ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবে এই রাশিগুলি

1 min read

।। প্রথম কলকাতা ।।

১০ই জুলাই অত্যন্ত শুভ একটি দিন । এই দিন রয়েছে দেবশয়নী একাদশী । পাশাপাশি অনেকগুলি শুভ যোগ রয়েছে। এই দিন থেকেই চার মাসের জন্য ভগবান বিষ্ণু নিদ্রায় যাবেন। চার মাস পর অর্থাৎ এই চতুর্মাস সময়কালের পর তাঁর নিদ্রা ভঙ্গ হবে। এই সময় বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা উপকৃত হতে চলেছেন।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী , এই চতুর্মাস বেশ ভালো যাবে কর্কট রাশির জাতক-জাতিকাদের। এই সময়ে বিশেষ কোনো ব্যক্তির সঙ্গে কর্কট রাশির ব্যক্তিদের সাক্ষাৎ হতে পারে। যদি কেউ ব্যবসায়িক ক্ষেত্রে থাকেন তাহলে তিনি লাভের মুখ দেখবেন। এই রাশির জাতক-জাতিকারা এই চতুর্মাসে শুভ ফল পেতে শ্রীরামচরিত মানস পাঠ করতে পারেন।

কর্কট রাশির পাশাপাশি বৃশ্চিক রাশিক জাতক জাতিকারাও ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতি করবেন। এই সময় তাদের উপর ভগবান বিষ্ণুর আশীর্বাদ বজায় থাকবে।

চাকরি জগতে লাভবান হবে বৃষ রাশির জাতক-জাতিকারা। তাদের কাছে নতুন চাকরির সুযোগ আসতে পারে। এই সময়ে ভগবান বিষ্ণুকে সন্তুষ্ট করতে নিজের সামর্থ্য অনুযায়ী অসহায় ব্যক্তিদের সাহায্য করলে সুফল লাভ করবেন।

মিথুন রাশির যেসব জাতক-জাতিকাদের বহুদিনের কাজ আটকে রয়েছে, এই চার মাসে সেই কাজ সম্পূর্ণ হতে পারে । এছাড়াও চাকরি ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

শুভ যোগ থাকবে ১০ জুলাই ভোর ৪ টে ২ মিনিট থেকে ১১ ই জুলাই রাত ১২ টা ৪৫ মিনিট পর্যন্ত।

১০ই জুলাই রবি যোগ থাকবে সকাল ৫ টা ৩২ মিনিট থেকে ১১ই জুলাই সকাল ৯ টা ৫৬ মিনিট পর্যন্ত।

অনুরাধা নক্ষত্র থাকবে ১০ই জুলাই সকাল ৯ টা ৫৫ থেকে ১১ই জুলাই সকাল ৭ টা ৫০ মিনিট পর্যন্ত।

একাদশী তিথি শুরু হবে ৯ জুলাই বিকেল ৪ টে ৪০ মিনিটে। কিন্তু উদয়া তিথির কারণে দেবশয়নী একাদশী ব্রত পালন করা হবে ১০ই জুলাই। এই তিথি শেষ হবে ১০ জুলাই রবিবার দুপুর ২ টো ১৪ মিনিটে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories