Prothom Kolkata

Popular Bangla News Website

Free Jio Set-Top Box : সেরা অফার, ফ্রি-তে পান জিও সেট-টপ বক্স, কি করতে হবে জানুন!

1 min read

।। প্রথম কলকাতা ।।

ইন্টারনেটের ব্যবহার যত বাড়ছে ততই বাড়ছে মানুষের চাহিদা। বর্তমানে নেট ছাড়া একমুহূর্ত থাকতে পারে কেউ-ই। তাই মানুষের ইন্টারনেট চাহিদা পূরণ করতে কোমর বেঁধে নেমে পড়ছে রিলায়েন্স জিও, তাদের জিওফাইবার (Jio Fiber) ব্রডব্র্যান্ড পরিষেবার মাধ্যমে।

এই মুহূর্তে ব্যবহারকারীর নিরিখে অন্যান্য প্লেয়ারদের থেকে অনেকটাই এগিয়ে জিও ফাইবার। ইন্টারনেট পরিষেবা প্রদানকারী সংস্থাগুলির মধ্যে এখন শীর্ষে রয়েছে মুকেশ আম্বানির সংস্থা। সম্প্রতি একাধিক প্ল্যান ঘোষণা করেছে জিও, যা রিচার্জ করা মাত্র একাধিক ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পেতে পারেন, এর সাথে পেয়ে যেতে পারেন জিও সেট-টপ বক্স সম্পূর্ণ বিনামূল্যে।

JioFiber এর নতুন ব্রডব্যান্ড প্ল্যান

জিও ১৪৯৯ টাকার একটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে। JioFiber-এর এই ১৪৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যানটি ৩০০ Mbps ইন্টারনেট স্পিড অফার করে। এই প্ল্যানের সাথে পাওয়া যাবে প্রতি মাসে ৩.৩ TB এর FUP ( ফুল ইউজেস পলিসি) ডেটা। এটি ডাউনলোড এবং আপলোড উভয়ের জন্য একটি উপযুক্ত গতি প্রদান করে।

এই প্ল্যানের বাড়তি বিশেষত্ব হল ব্যবহারকারীরা এই প্ল্যানের সাথে একটি বিনামূল্যে Jio STB (সেট-টপ বক্স) এবং একাধিক ওটিটি প্ল্যাটফর্মের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। যেগুলি হল – Netflix, Amazon Prime Video, Disney+ Hotstar, SonyLIV, ZEE5, Voot Kids, SunNXT, Voot Select, Hoichoi, Discovery+, Universal+, Lionsgate Play, Eros Now, JioCinema, ShemarooMe, JioSaavn এবং ALT Balaji।

তবে খেয়াল রাখবেন, উক্ত প্ল্যানের সাথে ট্যাক্স অন্তর্ভুক্ত নেই যার জন্য আপনাকে কিছুটা হলেও বেশি অর্থ প্রদান করতে হতে পারে। তবে প্ল্যানটির আওয়তায় দুর্দান্ত পরিষেবা রয়েছে, অনেক গ্রাহকই এই প্ল্যানটি বেছে নিচ্ছেন, যার ফলস্বরূপ এটি এখন JioFiber থেকে সবচেয়ে বেশি বিক্রি হওয়া ব্রডব্যান্ড প্ল্যান।

Categories