Prothom Kolkata

Popular Bangla News Website

রিল ভিডিও বানিয়ে ট্রোলড পটল কুমার! জুটল ‘পাকা পটল’এর তকমা

1 min read

।।  প্রথম কলকাতা ।।

একসময় স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি ছিল স্বর্নেন্দু সমাদ্দার পরিচালিত ‘পটল কুমার গানওয়ালা’। মেগার মূল চরিত্রে ছিল বছর ছয়েকের হিয়া দে।  নিজের অভিনয় সত্ত্বা দিয়েই মন জয় করেছিল দর্শকদের। তবে আজকাল নিজের সোশ্যাল পোস্টের জন্য নানা কটাক্ষের মুখোমুখি হতে হয় তাঁকে। নানান রকম কটূক্তিতে ভরে যায় তার কমেন্ট বক্স।

বয়স সবে ১৪। স্কুলের গন্ডি পেরোতেও এখনও ঢের দেড়ি অভিনেত্রীর। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। এই বয়সেই ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা হার মানাবে যেকোনো নামজাদা অভিনেত্রীর জনপ্রিয়তাকে। আর তার জনপ্রিয়তা বেড়েছে তার ইন্সটা রিলের কারণে। প্রয়োশই সেসব ভাইরাল হয় নেট দুনিয়ায়। কখনও আয়নার সামনে দাঁড়িয়ে উত্তেজক দেহভঙ্গি আবার কখনও কালো হট প্যান্ট বা সাদা-কালো প্রিন্টেট টিশার্টে ছাদের ওপর উদ্যাম নাচ। তবে হিয়াকে এভাবে দেখতে মোটেই ভালোলাগেনা নেটনাগরিকদের।

বহুবার তার এই ধরণের রিলসের কমেন্ট বক্স ভরেছে নেটনাগরিকদের কটাক্ষতে। এবারও তার অন্যথা হয়নি। নীল আকাশের নীচে খোলা চুলে হিয়ার ডান্স দেখে বললেন, ‘এই মেয়েটা এখন পাকা পটল’ আবার কেউ লিখেছেন, ‘বেশি উড়ো না পাখা ঝরে পড়বে’।

প্রসঙ্গত, গত বছরই ১৯ নভেম্বর মুক্তি পেয়েছিল হিয়ার ডেবিউ ফিল্ম ‘নির্ভয়া’। ছবিতে তার চরিত্রের নাম ছিল পিয়ালী। একটি কিশোরী মেয়ে। গণধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে পিয়ালী। ‘নির্ভয়া’-র পরিচালক অংশুমান প্রত্যুষ তাঁকে যেভাবে অভিনয় দেখিয়ে দিয়েছেন, সেভাবেই চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন হিয়া। ছোট থেকেই তার মধ্যে ভরে ভরে রয়েছে অভিনয় সত্ত্বা। আর সেটাকেই ভবিষৎ করতে চান অভিনেত্রী। একই সাথে তার ইচ্ছা ছবি পরিচালনা করা। তাই মাধ্যমিকের পরে চলচ্চিত্র পরিচালনা নিয়ে পড়াশোনা করতে বিদেশে যেতে চায় হিয়া।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories