Prothom Kolkata

Popular Bangla News Website

‘শাবাশ মিঠু’র প্রচারে তিলোত্তমায় তাপসী পান্নু! সঙ্গী মিতালি রাজ সহ সৃজিত মুখোপাধ্যায়

1 min read

।।  প্রথম কলকাতা ।।

হাতে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। আগামী ১৫ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সৃজিত মুখার্জী পরিচালিত ছবি ‘শাবাশ মিঠু’। আর তার আগেই চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। আর সেই মতোই আজ ছবির প্রচারে কলকাতায় হাজির হলেন ‘শাবাশ মিঠু’র টিম। সঙ্গী ছিলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ।

এদিন কলকাতায় ইডেন গার্ডেনের মঞ্চে আয়োজন করা হয়েছিল সাংবাদিক সম্মেলনের। সেখানেই সংবাদ মাধ্যমের নানান প্রশ্নের হাসি মুখে উত্তর দিতে দেখা যায় অভিনেত্রীকে। আড্ডার মাঝে উঠে আসে ছবির শুটিং করার সময়কার নানান মজাদার মুহূর্ত। একই সাথে তাপসীর কথায়, ‘মিতালির (Mithali Raj) চরিত্রে অভিনয় করা সহজ ছিল না। শুটিং শুরুর আগে কিছুই বুঝতে পারছিলেন না অভিনেত্রী। তবে, মিতালির সঙ্গে দেখা হওয়ার পর থেকে ধীরে ধীরে সবটা পরিষ্কার হতে শুরু করে। নিজের একশো শতাংশ দিয়ে এই কাজ করেছেন অভিনেত্রী। মিতালির থেকে ছবির রিভিউ পেলেও এখন অপেক্ষায় রয়েছেন দর্শকের ভালোলাগার।’

এদিন প্রচারে একেবারে সাদামাটা লুকে ধরা পরেন অভিনেত্রী। পরণে নীল রঙের ট্রাউজার সাথে ম্যাচিং করা জ্যাকেট। অন্যদিনে পরিচালক সৃজিত মুখার্জীর পরণে সাদা শার্ট জিস্ট। তবে এসবের মাঝে লাল সাদা পোশাকে নজর কেড়েছেন মিতালি রাজ।

প্রসঙ্গত, মূলত এই ছবি গড়ে উঠেছে মিতালির জীবনের লড়াইকে কেন্দ্র করে। ‘ওম্যান ইন ব্লু’র স্ট্রাগলের কাহিনি ফুটে উঠবে এই ছবিতে। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। মিতালি রাজের ভূমিকায় নজর কেড়েছে তাপসী পান্নুর অভিনয়।

যদিও এ প্রসঙ্গে কিছুদিন আগে এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে মিতালি জানিয়েছিলেন, “বায়োপিকের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর পছন্দ।” কিন্তু পরে মিতালির চরিত্রের জন্য তাপসী পান্নুকে ঠিক করা হয়। যদিও প্রথমে এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন রাহুল ঢোলাকিয়া। কিন্তু পরে টলিউডের তারকা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে দায়িত্ব দেওয়া হয়। আর দায়িত্ব পেতেই জোর কদমে কাজ শুরু করেছিলেন পরিচালক। জেনেছেন মিতালির জীবনের অজানা কথা। চলেছে ক্রিকেটের মক্কা লর্ডসেও শুটিং এবং আসন্ন ছবির প্রেক্ষাপট সাজাতেও সাহায্য করেছিলেন মিতালি নিজে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories