Prothom Kolkata

Popular Bangla News Website

কী কান্ড! নিম্নাঙ্গের পোশাক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন মালাইকা? কুৎসিত কটাক্ষের মুখে নায়িকা

1 min read

।।  প্রথম কলকাতা ।।

পোশাক নিয়ে কটাক্ষ নতুন কিছু নয়। টলি থেকে বলি বিনোদন জগৎ-এর নায়িকারা যেন অভ্যস্ত হয়ে গিয়েছেন প্রতি দিনের কু-মন্তব্যে। আর বিশেষ করে এবিষয়ে বরাবরের টার্গেট হয়ে থাকেন মালাইকা আরোরা। কখনও তাঁর হাঁটার ধরণ নিয়ে শুরু হয় নিন্দামন্দ। আবার কখনও চলে তাঁর পোশাক নিয়ে। তেমনই এবার স্কিন কালারের বডিকন পড়তেই হলেন ট্রোলের শিকার।

প্রসঙ্গত, সম্প্রতি পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়ল মালাইকার নতুন হট-সট ছবি। যেখানে একটি স্কিন কালারের বডিকনে ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর ওপরে রয়েছে জ্যাকেট। চোখে রোদচশমা। হাতে ব্যাগ। কিন্তু এক ঝলকে দেখলে মনে হচ্ছে নিম্নাঙ্গের পোশাক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন মালাইকা। আসলে স্কিন কালারের এই বডিকন মিশে গেছে তাঁর গায়ের রঙের সাথে।

তাই সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশ্যে আসতেই অনেকে লিখেছেন, “মালাইকাকে দেখে মনে হচ্ছে তিনি নগ্ন অবস্থায় ডেনিম জ্যাকটে পরে বাইরে বেরিয়েছেন।” আবার অন্য এক নেটনাগরিক কটাক্ষ করে লিখেছেন, “বয়স যত বাড়ছে মালাকার পোষকের দৈর্ঘ্য তত ছোট হচ্ছে।” সবকিছু মিলিয়ে নিজের বডিকন আউটফিটের জন্যই এবার একের পর এক কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

প্রসঙ্গত ২০১৭ সালে মালাইকা এবং আরবাজের বিবাহ বিচ্ছেদের পর নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকতে ছিলেন অভিনেত্রী। তবে সেসময় সবচেয়ে বেশি কাছে পেয়েছিলেন অর্জুন কাপুরকে। কিছুদিনের মধ্যে তাঁর সাথেই নতুন সম্পর্কে জড়িয়েছিলেন মালাইকা। উল্লেখ্য কিছুদিন আগেই পথ দুর্ঘটনার শিকার হয়েছিলেন অভিনেত্রী। সে সময়ও অর্জুনের যত্নে সুস্থ হয়ে উঠেছিলেন মালাইকা। প্রকাশ্যে জানিয়েছিলেন সেই কথাও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories