Prothom Kolkata

Popular Bangla News Website

”জন বিচ্ছিন্ন বিজেপি অশান্তি লাগানোর চেষ্টা করছে’, ক্যানিং কাণ্ডে বিস্ফোরক কাকলি

।। প্রথম কলকাতা।।

ক্যানিংয়ে তৃণমূল নেতা ও তাঁর ২ সহযোগীকে খুনের ঘটনায় আজ ঘটনাস্থলে এলেন তৃণমূলের ১৩ জন সদস্যের এক প্রতিনিধি দল। এই প্রতিনিধিদলের মধ্যে ছিলেন কাকলি ঘোষ দস্তিদার, মালা রায়, সওকত মোল্লা সহ অনেকেই। ঘটনায় নিহতদের পরিবারের সঙ্গে কথা বললেন তাঁরা। তৃণমূলের অভিযোগ এই ঘটনার সঙ্গে বিজেপি জড়িত।তৃণমূল নেত্রী মালা রায়ের অভিযোগ, “এত জনকে এভাবে মার্ডার করা হলো, এর সঙ্গে বিজেপির দুষ্কৃতিকারীরা যুক্ত আছে। এই ঘটনা তৃণমূল কোনদিন বরদাস্ত করবে না। আমরা চেষ্টা করছি সারা বাংলায় শান্তির রাজ্য প্রতিষ্ঠা করতে। বিজেপির দুষ্কৃতিকারীরা এলাকাজুড়ে সন্ত্রাস করছে। সারা বাংলায় সন্ত্রাস করছে। আগামী পঞ্চায়েত নির্বাচন পর্যন্ত ধ্বংসাত্মক কাজ সারা বাংলায় করবে বলে মনে করছি।”

নিহতদের পরিবারের পাশে কিভাবে দাঁড়াবে দল? এই প্রশ্নের উত্তরে তৃণমূল নেত্রী মালা রায় জানান, “সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ৪ লক্ষ টাকা করে তিনটি পরিবারকে পাঠিয়েছেন। আমরা সেই টাকা পরিবারের হাতে তুলে দিয়েছি। স্থানীয় নেতৃত্ব তাঁদের পাশে থাকবেন। শওকত মোল্লা থেকে শুরু করে সমস্ত বিধায়ক, নেতৃত্বরা আছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় পরিবারের পাশে থাকবেন। বিজেপির আশ্রিত দুষ্কৃতীকারীরা এই ঘটনার সঙ্গে যুক্ত। তার সঙ্গে কিছু ধান্দাবাজ দল আছে। তারা অশান্তির রাজনীতি করছে সারা বাংলায়।”

তৃণমূল সাংসদ কাকলী ঘোষ দস্তিদার জানান, “এটা দুষ্কৃতীদের দুষ্কর্ম। আমাদের প্রশাসনের প্রধান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় দুষ্কৃতীদেরকে কড়া শাস্তি দেওয়ার পক্ষে। বরাবরই আমরা দেখেছি, এখানকার পুলিশ প্রশাসন সদর্থক ভূমিকা পালন করেছে। আশা রাখছি, অবিলম্বে দুষ্কৃতীদেরকে গ্রেফতার করা হবে, মুখ্যমন্ত্রী এমনই বলেছেন। জন বিচ্ছিন্ন ভারতীয় জনতা পার্টি বাংলার মানুষের কাছে প্রত্যাখ্যাত হয়ে বাংলায় অশান্তি লাগানোর চেষ্টা করছে। উত্তরপ্রদেশ এটা নয়। যেখানে পুলিশ এনকাউনটার করে মেরে দেয়। এখানে কিন্তু সাজা পাবে। গ্রেফতারের পর সঠিকভাবে বিচার হবে, ন্যায় বিচার পাবে। ভারতীয় জনতা পার্টি বাংলা জুড়ে অশান্তি করার চেষ্টা করছে। খুনের রাজনীতি কায়েম করার চেষ্টা করছে। যেহেতু তারা পায়ের তলায় মাটি পাচ্ছেন না। গত নির্বাচনের সম্পূর্ণভাবে বিপর্যস্ত।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories