Prothom Kolkata

Popular Bangla News Website

জল্পনা বাড়িয়ে ম্যান ইউ-র প্রাক-মরসুমে প্রস্তুতির জন্য থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া সফরে নেই রোনাল্ডো

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রাক-মরসুমে প্রস্তুতির জন্য থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া সফর করবে ম্যানচেস্টার ইউনাইটেড। সেই মতো ব্যাংককে পা রাখলেন ম্যান ইউ-র খেলোয়াড় এবং কোচিং স্টাফরা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অনুপস্থিতিতে ভক্তরা হতাশ হলেও নতুন কোচ এরিক টেন হ্যাগকে নিয়ে উত্তেজিত রেড ডেভিলরা। এদিন ইউনাইটেডের দলে ছিলেন মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজ, গোলরক্ষক ডেভিড ডি গিয়া এবং ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড নেতৃত্ব দিয়েছিলেন।

এক সমর্থক বলেন, রোনাল্ডো সফরে যোগ না দেওয়ায় আমি কিছুটা হতাশ। যদিও আমি এখনও তার প্রশংসা করি, কারণ সে আমার আইডল।” মঙ্গলবার মুখোমুখি ম্যানচেস্টার ইউনাইটেড এবং লিভারপুল। মহামারী শুরু হওয়ার পর থেকে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশটির প্রথম বিদেশী ম্যাচ। রবিবার দুপুরে লিভারপুল ব্যাংককে পৌঁছবে বলে আশা করা হচ্ছে। পরের মাসে শীর্ষ ইংলিশ সকার লিগের মরসুম শুরু হওয়ার আগে প্রাক-মরসুমে বন্ধুত্বপূর্ণ দলগুলো একে অপরের মুখোমুখি হবে। এই ম্যাচের পর ইউনাইটেড মেলবোর্নে এবং লিভারপুল সিঙ্গাপুরে যাবে।

অ্যাডথাপং নামে এক সমর্থক জানান, “এরিক টেন হ্যাগ দলের জন্য একটি অনুপ্রেরণা। অনেক নিয়ম আছে যে খেলোয়াড়দের নতুন কোচ এবং নতুন কৌশলের সাথে খাপ খাইয়ে নিতে হবে। কোচ আগামী মরসুমে দলকে দ্বিতীয় স্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন।”

Categories