Prothom Kolkata

Popular Bangla News Website

‘দেশে একমাত্র নরেন্দ্র মোদীই মহিলাদের উন্নয়নের কথা ভাবেন’, বসিরহাটে দিলীপ ঘোষ

1 min read

।।প্রথম কলকাতা।।

বসিরহাট টাকি পৌরসভার টাকি সংস্কৃত মঞ্চে চলছে রাজ্য বিজেপি মহিলা মোর্চার প্রশিক্ষণ শিবির।আজ সকাল বেলায় বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ এই শিবিরে আসেন ।এদিন একাধিক বিষয়ে মন্তব্য করেন তিনি। এই শিবির প্রসঙ্গে তিনি জানান ‘ভারতীয় জনতা পার্টি তার কর্মীদের প্রশিক্ষণ দেয়। সেই অনুযায়ী বিভিন্ন মোর্চার প্রশিক্ষণ চলছে।’ রাষ্ট্রপতি নির্বাচন প্রসঙ্গে দিলীপ জানান ‘সবার সঙ্গে আলোচনা করেই দ্রৌপদী মুর্মুকে প্রার্থী করা হয়েছে। আদিবাসী সমাজের এক মহিলাকে প্রার্থী করা দেশের জন্য অত্যন্ত গর্বের। মহিলাদের উন্নয়ন যে শুধু মোদীই করছেন এটাই তার প্রকৃত উদাহরণ।’

তিনি আরও জানান যে দেশের আদিবাসী মহিলা সহ সমস্ত মহিলা জাতির উন্নয়নে সকলের উচিত দ্রৌপদীকে সমর্থন করা। বিজেপি সর্বশক্তি দিয়ে লড়বে যাতে এনডিএ প্রার্থীকে জেতানো যায়।দিলীপ ঘোষ আরও বলেন, ‘যারা আদিবাসীদের নিয়ে বড় বড় কথা বলেন উন্নয়ন চান দেশের দেশের স্বার্থে ভোট দেওয়া উচিত। শুধু মুখে উন্নয়নের কথা বলে কাজের সময় অন্য রকম থেকে লাভ নেই। মোদীজিই একমাত্র দেশের তথা মহিলাদের উন্নয়ন করেন তা আবারও প্রমাণিত হয়েছে’।

এখানেই না থেমে তিনি জানান ‘যারা ইন্দিরা গান্ধির মূর্তি ভেঙেছে তদন্ত করে অবিলম্বে দোষীদের খুঁজে বের করে গ্রেফতার করুক। রাজ্যের সর্বত্র কোণায় এই ঘটনা ঘটছে।’ তবে এদিন বক্তব্য রাখার সময় কিছুটা যেন সাবধানীই ছিলেন দিলীপ ঘোষ।এদিন সর্বভারতীয় মহিলা মোর্চার সভাপতি ভ্রান্তি শ্রীনিবাসন রাজ্য মহিলা মোচার সভানেত্রী তনুজা চক্রবর্তী সহ বিজেপি নেত্রী কর্মীরা রাজ্যের বিভিন্ন জায়গা থেকে মহিলা কর্মীরা এসে দলীয় প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণ করেছেন।আগামী পঞ্চায়েত ভোটকে সামনে রেখে এই শিবির গতকাল শুক্রবার থেকে এই শিবির শুরু হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories