Prothom Kolkata

Popular Bangla News Website

টলিউডে ফের খুশির হাওয়া, যমজ সন্তানের মা হলেন জুহি সেনগুপ্ত, প্রকাশ্যে আনলেন ছবি!

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সম্প্রতি নিজের অনুরাগীদের একেবারে চমকে দিলেন টলিউড অভিনেত্রী জুহি সেনগুপ্ত। সকলকে চমকে দিয়ে দুই সন্তানের মা হলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় জানালেন খুশির খবর। জানালেন এক পুত্র এবং কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

বরাবরই ইনস্টাগ্রামে বেশ অ্যাকটিভ এই অভিনেত্রী। প্রতিনিয়ত অনুরাগীদের সাথে ভাগ করে নেন নানান মুহূর্ত। তবে এতদিন নিজের এই বিশেষ মুহূর্তের অনুভূতি রেখেছিলেন গোপনে। কিন্তু এদিন যমজ মা হওয়ার খুশির খবর জানানোর পাশাপাশি শেয়ার করে নিলেন বেবি বাম্পের ছবি।

আর সেই ছবির ক্যাপশনেই ‘রাশি’ ধারাবাহিকের রীটা খ্যাত অভিনেত্রী জুহি সেনগুপ্ত লেখেন, ‘এক নয় একেবারে ডবল সেলিব্রেশন। কারণ গত ৭ জুলাই দুই যমজ সন্তানের জন্ম দিয়েছেন তাঁরা।’

প্রসঙ্গত, ২০১২ সালে প্রেমিক শিলাদিত্যের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। আর সেখান থেকেই শুরু হয় তাঁর বিনোদন জগৎ-এ বিরতি। স্বামীর সাথেই সংসার পেতেছিলেন অস্ট্রেলিয়ায়। সেখানে বহুবছর থাকার পরে অভিনেত্রীর চেহারায় এসেছিলো আমূল পরিবর্তন। বলাই বাহুল্য আগের চেয়ে অনেক গুন বেড়ে উঠেছিল সৌন্দর্য।

একই সাথে জানা যাচ্ছে, খুব শীঘ্রই হয়তো পর্দায় ফিরবেন অভিনেত্রী। তবে তাঁর প্রধান প্রায়োরিটি এখন ছেলে মেয়ে। তাদের সঙ্গেই সময় কাটাবেন অভিনেত্রী। তাই প্রিয় খলনায়িকাকে পর্দায় ফিরে পেতে এখনও করতে হবে কিছুদিনের অপেক্ষা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories