Prothom Kolkata

Popular Bangla News Website

ক্যানিংয়ে তৃণমূল পঞ্চায়েত সদস্য খুনের ঘটনায় তদন্তের গতি বাড়াতে সিট গঠন পুলিশের

।। প্রথম কলকাতা।।

ক্যানিংয়ে তৃণমূল পঞ্চায়েত সদস্য ও তাঁর দুই সহযোগী খুনের ঘটনায় সিট গঠন করলো পুলিশ। গত বৃহস্পতিবার সকাল বেলা একুশে জুলাইয়ের প্রস্তুতি সভায় যোগদানের পথে ক্যানিংয়ে দুষ্কৃতীদের হাতে মৃত্যু ঘটে পঞ্চায়েত সদস্য স্বপন মাঝি ও তাঁর দুই সহকর্মী ঝন্টু হালদার ও ভূতনাথ প্রামানিকের। ঘটনার পর থেকেই প্রায় পুরুষশূন্য হয়ে পড়েছে এলাকা। বহু মানুষ বাড়িতে তালা দিয়ে অন্যত্র চলে গেছেন। এলাকা টহল দিচ্ছে বিরাট পুলিশ বাহিনী। এই পরিস্থিতিতে ঘটনার তদন্তের গতি বাড়াতে সিট গঠন করল জেলা পুলিশ।

ক্যানিংয়ের ঘটনার তদন্তে ৬ জনের সিট গঠন করা হয়েছে। যেখানে রয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার জোনাল ইন্দ্রজিৎ বসু, ক্যানিংয়ের এসডিপিও দিবাকর দাস, ক্যানিং থানার আইসি সৌগত ঘোষ, বারুইপুর পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপের ওসি লক্ষ্মীকান্ত বিশ্বাস সহ আরও ২ সদস্য। সিটের নেতৃত্ব দেবেন অতিরিক্ত পুলিশ সুপার জোনাল ইন্দ্রজিৎ বসু।

নিহতের পরিবারের পক্ষ থেকে মোট ছ’ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। শেষ পর্যন্ত পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আফতাবউদ্দিন শেখ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। যার নাম এফআইআরে ছিল। পুলিশের জেরার সামনে খুনের সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছে এই ব্যক্তি। আজ তাকে আদালতে পেশ করা হবে বলে, জানা যাচ্ছে .

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories