Prothom Kolkata

Popular Bangla News Website

বিরাট ও বেয়ারস্টোর ঝামেলার বিষয়ে মুখ খুললেন অ্যান্ডারসন, ড্রেসিংরুমে ফিরে কী বলেছিলেন বেয়ারস্টো? দেখুন

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রবীণ ইংল্যান্ড পেসার জেমস অ্যান্ডারসন এজবাস্টন টেস্টের সময় ভারতীয় তারকা বিরাট কোহলির সাথে জনি বেয়ারস্টোর ঝগড়ার বিষয়ে মুখ খুললেন। তিনি বলেছেন যে, ইংলিশ ব্যাটার কোহলির স্লেজিং দ্বারা প্রভাবিত হয়নি। অ্যান্ডারসন আরও বলেন, জনি বেয়ারস্টোকে উত্তেজিত করা এড়িয়ে চলা উচিত।

বার্মিংহামের এজবাস্টনে ইংল্যান্ড ও ভারতের মধ্যে পুনঃনির্ধারিত পঞ্চম টেস্টের তৃতীয় দিনে বেয়ারস্টো এবং কোহলি উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন। কোহলিকে কিছু বলার পর কোহলি বেয়ারস্টোর প্রতি অসন্তুষ্ট ছিলেন। যদিও বেয়ারস্টো সবকিছু শান্ত করার চেষ্টা করেছিলেন, কিন্তু কোহলি পিছপা হননি। কোহলি বেয়ারস্টোকে কথা বন্ধ করে ব্যাটিংয়ে মনোযোগ দিতে বলেন। এমনকি পরিস্থিতি শান্ত করতে মাঠের দুই আম্পায়ার, আলিম দার এবং রিচার্ড কেটলবরোর হস্তক্ষেপ করতে বাধ্য হন।

“জনি ৮০ রানে অপরাজিত ছিলেন এবং বিরাট তার দিকে যাচ্ছিলেন প্রচুর স্লেজিং করছিলেন। আমি জানি না আপনি স্ট্রাইক-রেটের পার্থক্য দেখেছেন কিনা? বিরাট তাকে স্লেজিং শুরু করার আগে তার স্ট্রাইক রেট ছিল প্রায় ২০ এবং পরে হয় প্রায় ১৫০।” ” লাঞ্চে ড্রেসিংরুমে ফিরে তার প্রথম কথা ছিল, তারা কখন এটা বন্ধ করতে শিখবে?” বিবিসি টেইলেন্ডার পডকাস্টে অ্যান্ডারসন বলেছেন, “যদি এমন কেউ থাকে যাকে আপনি ভুল রাস্তায় নিয়ে যেতে চাইলেও পারবেন না, তিনি হলেন জনি বেয়ারস্টো।”

বেয়ারস্টো বর্তমানে এই বছর টেস্ট ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রাহক, আট ম্যাচে ৭৬.৪৬ গড়ে ৯৯৪ রান করেছেন, যার মধ্যে ছয়টি সেঞ্চুরি এবং একটি ফিফটি রয়েছে।

Categories