Prothom Kolkata

Popular Bangla News Website

জ্যাকলিনের হলিউড ডেবিউ! প্রকাশ্যে নতুন ছবির পোস্টার, উচ্ছ্বসিত অনুরাগীরা

1 min read

।  প্রথম কলকাতা ।।

দীপিকা-প্রিয়াঙ্কা-আলিয়ার পর এবার জ্যাকলিন। বলিউডে কাজ করার পাশাপাশি হলিউডে নিজের পরিচিতি গড়লেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ইতিমধ্যে শেষ হয়েছে ছবির শুটিং। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাঁর পোস্টার।

মূলত একটি অ্যান্থোলজিতে অভিনয় করেছেন জ্যাকলিন। অর্থাৎ ছোট ছোট গল্প মিলে তৈরি এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন আট বিশিষ্ট মহিলা পরিচালক। ছবির নাম ‘টেল ইট লাইক আ উওম্যান’। নারীকেন্দ্রিক এই ছবিতে জ্যাকলিনের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে, তারাজি পি হেনসন, জেনিফার হাডসন এবং কারা ডেলাভিঁর মতো অভিনেত্রীদের। আর এই ছবির অংশ হয়ে উঠতে পেরেই গর্বিত বোধ করছেন অভিনেত্রী।

সেই প্রসঙ্গেই সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন আসন্ন ছবির পোস্টার। ক্যাপশনে লিখেছেন, ‘টেল ইট লাইক আ উওম্যান টিমের এই অসাধারণ উদ্যোগের অংশ হতে পেরে গর্বিত বোধ করছি। পৃথিবীর নানা প্রান্তে থাকা আট জন মহিলা পরিচালক এই অ্যান্থোলজিটি তৈরি করেছেন।’ একই সাথে জ্যাকলিনের অংশটি পরিচালনা করেছেন লীনা যাদব। তাঁকে এই সুযোগ দেওয়ার জন্য এদিন নির্মাতাদেরও ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি জ্যাকলিনের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, যে ‘টেল ইট লাইক’ ছবিতে সাতটি পরস্পর বিচ্ছিন্ন অংশ থাকবে, এটি একটি বৈশিষ্ট্য-দৈর্ঘ্যের চলচ্চিত্র হবে। আর এই আসন্ন ছবির শুটিং হয়েছে ইতালি, ভারত, জাপান ও যুক্তরাষ্ট্রে। ইতিমধ্যে শেষ হয়েছে শুটিং। যদিও ছবি মুক্তির দিন প্রকাশ্যে না এলেও জানা যায় চলতি বছরই মুক্তি পাবে এই ছবি।

উল্লেখ্য, ২০০৯ সালে প্রথম বলিউডে পা রাখেন অভিনেত্রী। ২০১৫ সালে প্রথম ব্রিটিশ হরর ফিল্ম ‘ডেফিনিশন অফ ফিয়ার’ দিয়ে শুরু করেছেন অভিনয় যাত্রা। সম্প্রতি দেখা গেছে বচ্চন পান্ডে এবং অ্যাটাক ছবিতে। এছাড়াও ‘সম্প্রতিরণবীর সিং-এর সাথে সার্কাস’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে জ্যাকলিনকে। পাশাপাশি অ্যাকশন-অ্যাডভেঞ্চার ছবি ‘রাম সেতু’তেও অক্ষয় কুমার, নুশরাত ভরুচ্চার সাথে অভিনয় করতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories