Prothom Kolkata

Popular Bangla News Website

বাস্তবের প্রেম এবার পর্দায়! কোন ছবিতে জুটি বাঁধছেন সব্যসাচী-ঐন্দ্রিলা?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

ঐন্দ্রিলা শর্মা এবং সব্যসাচী চৌধুরী বাস্তবে মেড ফর ইচ আদার। এই কাপেলের যখনই কোনো ছবি বা ভিডিও শেয়ার হয়, তখনই অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দেন। দুজনেই ছোটপর্দার জনপ্রিয় মুখ। সম্প্রতি শেষ হয়েছে সব্যসাচীর ‘মহাপীঠ তারাপীঠ’। বর্তমানে কোন ধারাবাহিকেই দেখা যাচ্ছেনা তাঁকে। মিস করছেন অনুরাগীরা। অন্যদিকে আবার সম্প্রতি ক্যানসারকে জয় করে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছেন ঐন্দ্রিলা শর্মা। তাঁকেও আগের মতো পর্দায় দেখতে আগ্রহী ভক্তকুলের জন্যই এবার রইলো সুখবর।

ক্লিক ওয়েব প্ল্যাটফর্মের এক ওয়েব সিরিজ দিয়ে ফিরছেন সব্যসাচী চৌধুরী আর ঐন্দ্রিলা শর্মা। ইতিমধ্যে শেষ হয়েছে তাঁদের আসন্ন সিরিজের শুটিং। জানা যায়, পরিচালক রাজদীপ ঘোষের পরিচালনায় তৈরি ‘কলকাতার হ্যারি’ নামক সিরিজে একে অপরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে না এই জুটিকে। সিরিজে সব্যসাচী একজন বিবাহিত পুরুষ। তার বিপরীতে নেই কোনও নায়িকা। খুব সাধারণ এই ব্যক্তি বরাবরই বউয়ের ভালোবাসা থেকে বঞ্চিত। যার কারণে পাত্তা না পাওয়ায় ভোগেন অবসাদে। যার পরিণতি হয়ে দাঁড়ায় আত্মহত্যা। কিন্তু সবটা শেষ হওয়ার আগেই ফিরে পান বাঁচার আসা। কে ফেরালো মারণমুখী ব্যক্তির এই অমূল্য জীবন? থাকছে প্রশ্ন। যদিও সিরিজে ঐন্দ্রিলার চরিত্র এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, আসন্ন সিরিজে ঐন্দ্রিলা-সব্যসাচীর পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে সুমন্ত মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, প্রীতম এবং পূজা সরকারদের। ইতিমধ্যে শেষ হয়েছে ছবির শুটিং। সম্প্রতি শুরু হবে ডাবিং।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories