Prothom Kolkata

Popular Bangla News Website

‘দিলীপ ঘোষ একজন হিজড়ে’, মুখ্যমন্ত্রীকে অশালীন মন্তব্যের জন্য কটাক্ষ অপরুপা পোদ্দারের

1 min read

।।প্রথম কলকাতা।।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যের সমালোচনা করতে গিয়ে বিতর্কিত ট্যুইট করলেন তৃণমূল সাংসদ অপরুপা পোদ্দার। যা নিয়ে নতুন করে বিতর্ক হতে পারে বল রাজনৈতিক মহল।এদিন ট্যুইটে অপরূপা লিখেছেন ‘দিলীপ ঘোষ একটা হিজড়া। বাংলার মা বোনেরা আমাদের সম্মান। এর মর্ম দিলীপ ঘোষ বুঝবে না। বাংলার দিদি বাংলার মেয়ে আমাদের গর্ব আমাদের আত্মসম্মান’।উল্লেখ্য দিন কয়েক আগে দিলীপ ঘোষ বলেন, ‘মুখ্যমন্ত্রী এখানে বসে বলছেন বাংলার মেয়ে। তারপর গোয়ায় গিয়ে বলছেন আমি গোয়ার মেয়ে। আরে, বাবা-মায়ের কোনও ঠিকানা নেই? যেখানে গিয়ে যা খুশি বলে দেবেন?’

তার এই মন্তব্যের পর থেকেই তীব্র বিতর্ক শুরু হয়েছে রাজনৈতিক মহলে।ইতিমধ্যেই এই মন্তব্যকে কেন্দ্র করে রাজ্যপালের কাছে দিলীপের শাস্তির দাবি করেছে তৃণমূলের এক প্রতিনিধি দল।এই প্রসঙ্গে কাকলি ঘোষ দস্তিদার বলেন, ‘রাজ্যপালের কাছে আমরা গিয়েছিলাম একটি ডেপুটেশন দিতে। আমরা মর্মাহত। বাবা-মায়ের প্রসঙ্গে টেনে দিলীপ ঘোষ যেভাবে আক্রমণ করেছেন তার আমরা তীব্র নিন্দা করছি। ভারতীয় জনতা পার্টির একজন নির্বাচিত সাংসদ হয়ে আমাদের মাননীয় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এই নারীবিদ্বেষী মন্তব্য করেছেন তার তীব্র প্রতিবাদ জানাই’।

অন্যদিকে দিলীপ ঘোষকে শুধু গ্রেফতার নয়, রাজভবনের সামনে রাজ্যপাল নীলডাউন করিয়ে রাখুন বলেও আক্রমণ করেন কুণাল ঘোষ।দিলীপকে নারীবিদ্বেষী বলে তোপ দেগেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি দিলীপর বক্তব্যের ভিডিও টুইট করে প্রধানমন্ত্রীকে ট্যাগ করে দিলীপকে গ্রেফতারির দাবি জানিয়ে লিখেছেন ‘এই ভাষায় বিজেপি নেতারা দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীর সম্পর্কে মন্তব্য করেন! দিলীপ ঘোষের রাজনৈতিক কাদা ছোড়াছুড়ি কেউ দেখার নেই’।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories