Prothom Kolkata

Popular Bangla News Website

কলকাতায় ফের বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা, এবার প্রাণ হারালেন খোদ ইলেকট্রিশিয়ান

।। প্রথম কলকাতা।।

ফের বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটলো কলকাতায়। গত মাসের শেষদিকে থেকেই কলকাতা সহ রাজ্যজুড়ে একের পর এক বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটছে। নারকেলডাঙা, রাজাবাজারে ইতিপূর্বে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। আর এবার বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ হারালেন পেশায় খোদ ইলেকট্রিশিয়ান। কড়েয়ায় গতকাল বিকেলে ঘটে গেল এই মর্মান্তিক দুর্ঘটনা।কড়েয়া থানার এলাকার অন্তর্গত চামরু খানসামা লেনে গতকাল বিকেলে নিজের বাড়িতে ইলেকট্রিক হোল্ডার ও বাল্ব লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হলেন পেশায় ইলেকট্রিশিয়ান জিয়াদ আহমেদ খান।

নিজের বাড়িতে বাল্ব লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটলো।গত কিছুদিন ধরেই কলকাতা সহ রাজ্য জুড়ে চলছে বিদ্যুৎপৃষ্ট হয়ে একের পর এক মৃত্যুর ঘটনা। গত মঙ্গলবার ট্যাংরায় বাতি স্তম্ভের ফিডার বক্সে শর্ট সার্কিট হয়ে আগুন ধরে যায়। সেই আগুনে প্রাণ হারান এক যুবক। তাঁর দোকানে আগুন ধরে গিয়েছিল। আগুন নেভাতে গিয়ে দোকানে সাটারে হাত লেগে তার মৃত্যু ঘটে।আবার কিছুদিন আগে হাওড়ায় ত্রিফলার খোলা তারে হাত লেগে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক মহিলার মৃত্যু ঘটে, নারকেলডাঙ্গায় বিদ্যুৎপৃষ্ট হয়ে এক পড়ুয়ার মৃত্যু ঘটে।

বৃষ্টির সময় বিদ্যুতের খুঁটিতে হাত লেগে ঘটে যায় এই বিপর্যয়। রাজাবাজারে রাস্তায় পড়ে থাকা তার থেকে বিদ্যুৎপৃষ্ট হয়ে দুজন ব্যক্তির মৃত্যু ঘটে। জমা জলে বিদ্যুতের তার ছিড়ে পড়েছিল হরিদেবপুরে। সেই জল পা দিয়ে এক কিশোরের মৃত্যু ঘটে। বৃষ্টির সময় বাতিস্তম্ভে হাত লেগে রাজাবাজারে মৃত্যু ঘটে এক কিশোরের। উলুবেরিয়ায় বিদ্যুৎবাহী তার স্পর্শ করে মৃত্যু ঘটে এক সাইকেল আরোহীর। আর এবার বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটল কড়েয়ায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories