Prothom Kolkata

Popular Bangla News Website

বিদেশী বান্ধবীকে জাপটে ধরে চুমু! কে শেখালো ইউভানকে? প্রশ্ন বরখা সেনগুপ্তর

1 min read

।।  প্রথম কলকাতা ।।

রথের দিনেই শুরু হয়েছে বিদেশ যাত্রা। বাবা মায়ের সাথে আপাতত জামাইকাতেই ছুটি কাটাচ্ছে টলিউডের স্টার কিড ইউভান। আর সেখানে গিয়েই চলছে তাঁর একের পর এক কেরামতি। কখনও একা হাতেই সামলাচ্ছে নিজের থেকেও বড় ট্রলি আবার কখনও বিদেশী বান্ধবীর গালে দিচ্ছে চুম্বন! আজ্ঞে হ্যাঁ। সম্প্রতি রাজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঠে এল তেমনই এক দৃশ্য।

একটি রেঁস্তোরায় ইউভানকে নিয়ে খেতে গেছেন রাজ-শুভশ্রী। মা ছেলেকে খাইয়েও দিচ্ছে। এরই মাঝে সামনে এসে হাজির ছোট্ট মিষ্টি এক কৃষ্ণাঙ্গ মেয়ে। বয়স ইউভানের থেকে খানিক হয়তো বড়। মেয়েটির নাকি মন খারাপ। তাই বিদেশী বান্ধবীর মন ভালো করতেই তাকে কাছে টেনে আদর করতে শুরু করে একরত্তি। শুধু আদর নয়। জড়িয়ে ধরে ঠোঁটে চুমুও খায় ইউভান।

বড়াবরই ছোটো ইউভানের এমন বন্ধুত্বপূর্ণ স্বভাব মন জয় করে নেটনাগরিকদের। এবারও তার অন্যথা হয়নি। গতকাল পরিচালক রাজের ইনস্টাগ্রামে ছেলের এমন কান্ডকারখানা পোস্ট হতেই তা মুহূর্তে হয়েছে ভাইরাল। কমেন্ট বক্স ভরেছে নেটনাগরিকদের মিষ্টি মন্তব্যে। একই সাথে তারকারাও কমেন্ট বক্স ভরিয়েছেন ভালোবাসায়।

গায়িকা ইমন চক্রবর্তী লিখেছেন, “ওল্লে সোনা বেবি”। আবার অন্যদিনে ইউভানের এমন চুমু খাওয়ার রণকৌশল কার থেকে শেখা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেত্রী বরখা সেনগুপ্ত। লিখেছেন, ‘এভাবে চুমু খেতে কীভাবে শিখল ইউভান?’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথ

Categories