Prothom Kolkata

Popular Bangla News Website

মুক্তির ৫০ দিন পার, ‘বেলাশুরু’র সাফল্য উদযাপনে কেক কেটে হল সেলিব্রেশন

।।  প্রথম কলকাতা ।।

গত দেড় মাস ধরে হল সহ বাংলা বক্স অফিসে চলছে ‘বেলাশুরু’ দাপট। যার জেরে ঢাকা পড়েছে অন্যান্য ছবির সাফল্য। দেখতে দেখতে সাফল্যের সঙ্গে সেই ছবিই পার করলো ৫০ তম দিন। শেষ উপডেট অনুযায়ী রিপোর্টকার্ড বলছে ইতিমধ্যে ৩ কোটির ওপর ব্যবসা কোরেছে এই ছবি।

বলাই বাহুল্য আবারও বক্স অফিসে ছক্কা হাঁকালেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। ‘বেলাশুরু’ বক্স অফিসে পার করলো ৫০ দিনের গন্ডি। আজ সেই মুহুর্তই কেক সেলিব্রেট করে নিলেন গোটা টিম। উপস্থিত ছিলেন দুই পরিচালক থেকে শুরু করে গায়িকা ইমন চক্রবর্তী, অনিন্দ্য চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, ছবিতে অভিনীত অন্যান্য অভিনেতা অভিনেত্রী সহ গোটা টিম। এদিন সকলের মুখেই ছিল চওরা হাসি।

প্রসঙ্গত, গত ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই ছবি। প্রথম দিনেই লক্ষী লাভ ৩৫ লক্ষ টাকা। যা প্রায় মোটের ওপর ৮০ শতাংশ টাকা। নন্দন সহ রাজ্যের ১৫০ টির বেশি হলে প্রদর্শীত হয়েছে এই ছবি।

তবে শুধু বঙ্গেই নয়। মুম্বই, দিল্লি, বেঙ্গালুরু, চেন্নাইয়ের পাশাপাশি ছবির সাফল্যের মাত্রা ছাড়িয়েছে বিদেশেও। গত ২৭ মে মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে এই ছবি। কানাডায় মুক্তি পেয়েছে ২৮ মে। ২৯ মে মুক্তি পেয়েছে অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে।

বলাই বাহুল্য দেশ জুড়ে এই ছবির সাফল্যে মেতেছিলেন আট থেকে আশি। শুধু সাধারণ হয় ছবির সাফল্যে শুভেচ্ছা জানিয়েছিলেন শর্মিলা ঠাকুরও। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, “আমার শুভেচ্ছা রইল ‘বেলাশুরু’কে। যা সদ্যই মুক্তি পেয়েছে। এই ছবি সুযোগ করে দিয়েছে দুই কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর পর্দার রসায়ন দেখার।’ একই সাথে তিনি লিখেছিলেন, ‘আমার আন্তরিক অভিনন্দন রইল ঋতুপর্ণা সেনগুপ্ত, শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়কেও।’ শর্মিলার পাশাপাশি ছবির সাফল্যে গোটা টিম সহ বন্ধু ঋতুপর্ণা সেনগুপ্ত এবং পরিচালককে রবিনা ট্যান্ডন জানিয়েছিলেন বিশেষ শুভেচ্ছা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories