Prothom Kolkata

Popular Bangla News Website

মিডিয়াকে ‘চাটনি’র সঙ্গে তুলনা! চাকরি ছেড়ে সংবাদ মাধ্যমকে হেডলাইন সাজেস্ট করছেন মীর?

1 min read

।। প্রথম কলকাতা ।।

মীরের সাথে টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সম্পর্ক অনেকদিনের। বহুবারই বহু জায়গায় একসাথে দেখা গেছে এই যুগলকে। আর কাছের বান্ধবীর অভিনয় করা ছবি মুক্তি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানতে গিয়েই গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ সংবাদ মাধ্যমকে তুলোধোনা করলেন মীর? ব্যাপারটা কী?

আসলে আজই মুক্তি পেয়েছে সোহম চক্রবর্তী পরিচালিত ছবি শ্রীমতী। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা চক্রবর্তী। আজই বড়পর্দায় মুক্তি পেয়েছে ছবি। আর ছবি মুক্তির শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকার সাথে ছবি পোস্ট করেছেন মীর। যেখানে একই রঙের পোশাক পড়েছেন দুই বন্ধু। ছবির ক্যাশনে মীর লিখেছেন, “Twinning with THE শ্রীমতি। শ্রীমতির জন্য অঢেল ভালবাসা ও শুভেচ্ছা। আজ ছবির মুক্তি। দলে দলে hall-এ hall-এ শ্রীমতি দর্শন করুন।”

পোস্টের এ-পর্যন্ত সব ঠিক থাকলেও এরপর সংবাদ মাধ্যম ছবি মুক্তির শুভেচ্ছা জানিয়ে খবরের ক্যাপশনে ঠিক কী লিখতে পারেন সেই নিয়ে দিয়েছেন পরামর্শ! লিখেছেন,”এ তো গেল পোস্টে আমার ক্যাপশন। এবার চাটনি মিডিয়ার জন্য আমার তরফ থেকে কিছু সাজেশন।”

সাজেশনে ঠিক কী কী লিখেছেন মীর?

১) প্রথমেই রেখেছেন, “স্বস্তিকা মুখোপাধ্যায়ের নতুন ছবি মুক্তির দিন কী বার্তা দিলেন বিশেষ বন্ধু মীর?”
২) দ্বিতীয়, “টলি পাড়ায় জোর গুঞ্জন যাদের নিয়ে, তারা পাশাপাশি দাঁড়িয়ে কী বোঝাতে চাইলেন? স্বস্তিকার নতুন ছবি মুক্তির দিন ফেবুতে কী লিখলেন মীর?”
৩) তৃতীয়ত, “সদ্য রেডিও ছেড়ে বেরিয়ে এসেছেন মীর। এখনও চোখে মুখে অবসাদের ছায়া। তারই মধ্যে টুকটুকে গোলাপি রঙের পোশাক পরে দাঁড়ালেন স্বস্তিকার পাশে। তাঁর পরনেও একই রঙের ছোঁয়া। কী চলছে, তাই নিয়ে জোর আলোচনা নেটিজেনদের মধ্যে।
(মাঝখান থেকে ছবির প্রসঙ্গ উধাও!)”

এখানেই শেষ নয়। পাশাপাশি নেটনাগরিকদের থেকেও আর কী কী লেখা যায় সেই সাজেশনও চেয়েছেন মীর। প্রসঙ্গত, এদিন সোশ্যাল মিডিয়ায় মীরের এমন পোস্ট মুহূর্তে হয়েছে ভাইরাল। আর এটা যেন আগে থেকেই জানতেন। তাই তো পোস্টের শেষে লিখেছিলেন, “এই পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হবে!” ব্যাস যেমন কথা তেমন কাজ। মীরের দুরদর্শীতা বরাবরই ভালো তা বলার অপেক্ষা রাখে না। আর সেটাই আরো একবার অক্ষরে অক্ষরে প্রমাণিত। একই সাথে মীরের কমেন্ট বক্স ভরেছে মজাদার মন্তব্যে। যদিও সবার মনে এখন একটাই প্রশ্ন। স্বস্তিকা কী লিখবেন এই পোস্টের কমেন্টে? উল্লেখ্য, পরিচালক অভিজিৎ শ্রী দাসের ‘বিজয়ার পরে’ ছবিতে জুটি বাঁধার সুবাদে স্বস্তিকা-মীরের রসায়ন নিয়ে চর্চা শুরু। আর তাঁর রেশই এখনও অব্যাহত।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories