Prothom Kolkata

Popular Bangla News Website

‘পৃথিবীতে কোনও সম্পর্কই ভাঙে না’ সোহিনীর সঙ্গে বিচ্ছেদের পর মুখ খুললেন রণজয়

1 min read

।।  প্রথম কলকাতা ।।

টলিউডের অন্যতম চর্চিত জুটি সোহিনী সরকার ও রণজয় বিষ্ণু। তাঁদের প্রেম নিয়ে যেমন চর্চার শেষ নেই তেমনই বিচ্ছেদ নিয়েও হয়েছে নানান জলঘোলা। গত এপ্রিল মাসেই সেই বিচ্ছেদের জল্পনা উস্কে দিয়ে ইনস্টাগ্রামে উঠে এসেছিল সোহিনী সরকারের পোস্ট। লিখেছিলেন, ‘একা এবং আমি এর প্রত্যেকটা মুহূর্ত উপভোগ করছি।’ তার কিছুক্ষণ আগে আরও একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন তিনি। লেখেন, ‘বেঁচে আছি বলেই ভুল শুধরে নেব, না হলে পরে অন্যায় হবে।’ যদিও তাতে কোথাও রণজয়ের নামের উল্লেখ না থাকলেও তাঁদের মধ্যে যে দূরত্ব বেড়েছে ইতিমধ্যে তা স্পষ্ট।

সম্প্রতি সংবাদ মাধ্যম সাক্ষাৎকারের খোলাখুলি আড্ডায় সেই সম্পর্ক নিয়েই মুখ খুললেন অভিনেতা? আজ্ঞে না। সরাসরি কিছু প্রকাশ না করলেও। সম্পর্ক নিয়ে ওঠা গুঞ্জন প্রসঙ্গে অভিনেতা জানান, ‘পৃথিবীতে কোনও সম্পর্কই ভাঙে না। যেমন বাবা ছেলের মধ্যে মনমালিন্য হলেও তাদের মধ্যে হয়তো দূরত্ব বারে সম্পর্ক কী বিচ্ছেদ হয়? তেমনই জীবনের প্রতিটা সম্পর্কের মানেই আমার কাছে এমন।’ আর অভিনেতার এমন মন্তব্যই কী এখন জল্পনা বাড়াচ্ছে নেট দুনিয়ায়? সোহিনীর সাথে কী সমস্ত দূরত্বের মেঘ কেটে ফের এক হবেন এই তারকা জুটি? থেকে যাচ্ছে প্রশ্ন। যার উত্তর দেবে একমাত্র সময়।

প্রসঙ্গত, বর্তমানে লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্য, ম্যাজিক মোমেন্টস প্রযোজিত এবং শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ধারাবাহিক ‘গুড্ডি’ তে একজন আইপিএস অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে রণজয়কে। চরিত্রে যিনি একটু জেদি, অনেকটাই গোঁড়া। আর ছোট পর্দার নায়কের সহ-অভিনেতারাও তাবড়। ধারাবাহিকে রণজয়ের সাথে অভিনয় করতে দেখা যাচ্ছে সুদীপ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, ‘ধ্রুব তারা’-র ‘তারা’ ওরফে শ্যামৌপ্তি, মধুরিমা বসাক, বিশ্বাবসু প্রমুখ কে। এছাড়াও হাতে রয়েছে একাধিক কাজ। সম্প্রতি মুক্তি পেয়েছে রণজয় অভিনীত ‘জলবন্দী’, এরপর মুক্তি পেতে চলেছে সুমন মৈত্রের ছবি ‘সীমান্ত’, একই সাথে মুক্তি পাওয়ার কথা রাজদীপ ঘোষের ছবি ‘বনবিবি’। একই সাথে রয়েছে ইন্দ্রানী চক্রবর্তী পরিচালিত ছবি ছাদ। তবে শুধু বাংলাতে নয়। একই সাথে হাতে রয়েছে একাধিক হিন্দি ও দক্ষিণী ছবির কাজ। আর এসব নিয়েই বর্তমানে বেশ ব্যস্ত অভিনেতা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories