Prothom Kolkata

Popular Bangla News Website

বহরমপুরে রাতের অন্ধকারে মাথা উধাও ইন্দিরা গান্ধীর মূর্তির, ঘটনাস্থলে গেলেন অধীর

1 min read

।। প্রথম কলকাতা ।।

গতকাল বহরমপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডে সৈদাবাদ এলাকায় প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর একটি আবক্ষ মূর্তি ভেঙে ফেলার অভিযোগ উঠেছে। কে বা কারা এই মূর্তি ভেঙেছে? তা এখনো জানা যায় নি। আজ ঘটনাস্থলে গেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। মুখে কালো কাপড় বেঁধে ঘটনার প্রতিবাদ জানালেন কংগ্রেসের নেতা-কর্মীরা।

বহরমপুর পুরসভার পাঁচ নম্বর ওয়ার্ডে সৈদাবাদ মনীন্দ্রচন্দ্র বিদ্যাপীঠের সামনে ইন্দিরা গান্ধীর একটি আবক্ষ মূর্তি ভেঙে ফেলা হয়েছে। রাতের অন্ধকারে মূর্তি ভেঙে ফেলা হয়েছে বলে, অনুমান করছেন অনেকে। তবে কারা এর সঙ্গে যুক্ত? তা এখনো জানা যায়নি। ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন বহরমপুর পুর এলাকার কংগ্রেস নেতা, কর্মী, সমর্থকেরা।

আজ ঘটনাস্থলে গেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। মুখে কালো কাপড় বেঁধে ঘটনার প্রতিবাদ জানালেন কংগ্রেসের নেতা, কর্মীরা। কংগ্রেস কাউন্সিলর হিরু হালদার এ প্রসঙ্গে জানিয়েছেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক ও দুর্ভাগ্যজনক। অনেকদিন ধরে এই মূর্তি স্কুলের গেটের সামনে ছিল। বিষয়টি তাঁরা প্রশাসনের নজরে এনেছেন। প্রসঙ্গত, সৈদাবাদ মনীন্দ্রচন্দ্র বিদ্যাপীঠ স্কুলের মূল ফটকের একদিকে ইন্দিরা গান্ধী, অন্যদিকে রাজীব গান্ধীর মুক্তি ছিল। রাজীব গান্ধীর মূর্তিটি অক্ষত থাকলেও ইন্দিরা গান্ধীর মূর্তিটির মাথা সম্পূর্ণ ভেঙে দেওয়া হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories