Prothom Kolkata

Popular Bangla News Website

সরকারি অধিকারিককে অপমান! ২৬ বছর আগে করা ভুলের জেরে বিপাকে রাজ বব্বর

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

সালটা ১৯৯৬। ২ মে লোকসভা নির্বাচন চলাকালীন হঠাৎই ভোটকর্মীদের ওপর চড়াও হয়েছিলেন রাজ বব্বর এবং তাঁর সমর্থকেরা। একই সাথে পোলিং অফিসারের গায়ে হাত দিয়ে মারধরের অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। এরপরেই ওয়াজিরগঞ্জে রাজের নামে দায়ের করা হয় FIR। সেই সময় সমাজবাদী পার্টির প্রার্থী ছিলেন রাজ বব্বর। বর্তমানে কংগ্রেসের নেতা রাজ। সম্প্রতি ২৬ বছর আগে করা ভুলের মাসুল দিতে হচ্ছে অভিনেতাকে।

সরকারি অফিসারের গায়ে হাত তোলার অভিযোগের তাঁর বিরুদ্ধে ২বছর কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত। একই সাথে অপরাধের জেরে রাজনীতিক তথা অভিনেতাকে সাড়ে আট হাজার টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দিয়েছে লখনউয়ের MP/MLA Court।

প্রসঙ্গত, ১৯৯৬ সালে অভিনেতার বিরুদ্ধে FIR দায়ের করেছিলেন নিগৃহীত পোলিং অফিসার শ্রী কৃষ্ণ সিং রানা। যার জেরে ওই বছর ২৩ মার্চ রাজ বব্বরের বিরুদ্ধে IPC ১৪৩, ৩৩২, ৩৫৩, ৫০৪, ৩২৩ এবং ১৮৮ ধারায় চার্জশিট পেশ করেছিল পুলিশ। অবশেষে এতো বছর পর ওই মামলার রায় দান করলো আদালত। যার জেরে নতুন করে বিপাকে পড়তে হল অভিনেতাকে। উল্লেখ্য, এদিন আদালতের নির্দেশ শোনার পরে কার্যত ভেঙে পড়েন তিনি। যদিও MP/MLA Court এর এই রায়কে চ্যালেঞ্জ করে শীর্ষ আদালতে যেতে পারেন অভিনেতা। এমনটাই গুঞ্জন এখন নেটদুনিয়ায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories