Prothom Kolkata

Popular Bangla News Website

ক্রমশ সুস্থ হচ্ছেন শ্রীলেখা! দুর্ঘটনার রাতে কী ঘটেছিল? জানালেন অভিনেত্রী

1 min read

।।  প্রথম কলকাতা ।।

রথযাত্রার শুভ দিনেই দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গত সেই মতো দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। হাসপাতালের বিছানায় শুয়ে নিজেই দুঃসংবাদ শেয়ার করেছিলেন অনুরাগীদের সাথে। দুর্ঘটনার জেরে করতে হয়েছে অস্ত্রোপচার। হাতে নল ও কপালে বড়সড় ব্যান্ডেজ করা ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, ‘শ্যুটিং ফ্লোর থেকে নয়, এই ছবি হাসপাতাল থেকে। হাসপাতালের কর্মীদের কাছ থেকে অনেক যত্ন পেলাম। কখনও ভাবিনি আমি এতটা ভালোবাসার।’ একই সাথে এদিন অন্য এক পোস্টে অস্ত্রোপচারের কথা জানিয়ে লিখেছিলেন, ‘ওটি ভালো হয়েছে, আমি ভালো আছি।’

ভালো আছেন অভিনেত্রী। সম্প্রতি বাড়িও ফিরেছেন টলিউড ডিভা। তবে এখনও রয়েছে ক্ষত। ইতিমইধ্যে খোলা হয়েছে চোখের ব্যান্ডেজ। তবে কী ঘটেছিলো অভিনেত্রীর সাথে? এতদিন সেই কথা আড়ালে রাখলেও এবার প্রকাশ্যে আনলেন দুর্ঘটনার কারণ।

জানালেন, চোখের উপর ৭ টা সেলাই হয়েছে। চোখটা বেছে গিয়েছে এটাই এখন স্বস্তির বিষয়। যদিও এই দুর্ঘটনার জন্য নিজেকেই দায়ী করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ব্যান্ডেজ ছাড়া ক্ষত চোখের ছবি দিয়ে লিখেছেন, গত ১লা জুলাই ভোররাতে ঘুমচোখে বাড়ির বেসিনের ধারলো কোণে ধাক্কা খেয়ে ঘটে যায় রক্তারক্তি কাণ্ড।  চোখের উপরে চামড়া পুরো ঝুলে যায়। বেশিরভাগ সময় পোষ্যদের নিয়ে বাড়িতে একাই থাকি। তাই অসময়ে কাউকে বিরক্ত করেননি। আইস-প্যাক লাগিয়ে চুপচাপ শুয়েছিলাম। কিন্তু দীর্ঘ চারঘন্টা ওই যন্ত্রণা সহ্য করার পর পরিচিতরা এসে হাসপাতালে নিয়ে যায়। তবে এখন অনেকটাই সুস্থ অভিনেত্রী। বাড়িতে বিশ্রামরত থাকলেও শুরু করেছেন চিত্রনাট্য লেখার কাজ। হয়তো খুব শীঘ্রই আসবে শ্রীলেখা পরিচালিত নতুন ছবি। আর সে প্রসঙ্গে অভিনেত্রী লিখেছিলেন, ‘জীবনে অনেক ব্যাথার মতো এই ব্যাথাটাও সয়ে নিলেন। তবে আগামী ছবির প্রযোজক খুঁজে না পেলে ‘বড্ড বেশি ব্যাথা পাব’।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ অভিনেত্রী। প্রতি মুহূর্তে জীবনে চলা নানান ঘটনা তুলে ধরেন সামাজিক মাধ্যমে। কখনও নিজের ছবি আবার কখনও সারমেয়দের ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তেমনই এদিনও তাঁর ব্যতিক্রম হয়নি। যদিও অভিনেত্রীর এমন খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ প্রকাশ করেছিলেন তাঁর অনুরাগীরা। অনেকেই জানতে চেয়েছেন দুর্ঘটনার কারণ। যদিও সেবিষয়ে কোনো উত্তর দেন নি অভিনেত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories