Prothom Kolkata

Popular Bangla News Website

ভালো বাবা হওয়ার ট্রেনিং নিচ্ছেন রণবীর কাপুর! কার কাছ থেকে ট্রেনিং পাচ্ছে হবু বাবা?

।।  প্রথম কলকাতা ।।

প্রথম সন্তানের বাবা হতে চলেছেন বলিউডের চকলেট বয় রণবীর কাপুর। আর সেরা অভিনেতার মতোই এখন সেরা বাবা হয়ে ওঠার লক্ষ্যে নিজেকে নিয়োজিত করছেন রণবীর। নিচ্ছেন ভালো বাবা হওয়ার ট্রেনিং। শুটিংয়ের মাঝে ছোট্ট সদস্যের জন্য শপিংও সেরে ফেলছেন বলেই গুঞ্জন। তবে এবার কোলে পিঠে বাচ্চা মানুষ করার ট্রেনিং নিচ্ছেন রণবীর। হবু বাবার ট্রেনারই বা কে?

জানা যায়, ছোটপর্দার অভিনেত্রী রুপালী গঙ্গোপাধ্যায়ের কাছ থেকে ভালো বাবা হওয়ার ট্রেনিং নিচ্ছেন রণবীর। শিখছেন বাচ্চাকে খাওয়ানো, ন্যাপি পরানোর মতো কাজ। আর এই সবটাই করছেন একটা পুতুলকে নিয়ে। আসলে সম্প্রতি স্টার পরিবার শোয়ে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। সেখানে ছিলেন অনুপমা ধারাবাহিকের অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়। সুযোগ পেয়ে তাঁর কাছ থেকেই অভিভাবকত্ব নিয়ে টিপস নিলেন রণবীর।

এদিন অভিনেত্রীর ট্যুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা এই অভিনেত্রীর এমন ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তে হয়েছে ভাইরাল। রণবীরের এমন বাবা সুলভ আচরণে মুগ্ধ হয়েছেন নেটনাগরিকরা। লিখেছেন, ‘কী মিষ্টি ব্যাপারটা। রূপালী ম্যাম রণবীরকে শেখাচ্ছেন বাচ্চা মানুষ করা। খুব উত্তেজিত এই এপিসোড নিয়ে।’ আবার কেউ লিখেছেন, ‘রণবীর তো বাচ্চার জন্য এখনই পাগল হয়ে যাচ্ছে। খুব ভালো লাগছে এটা দেখতে।’

প্রসঙ্গত, জুন মাসের শেষ সপ্তাহে প্রকাশ্যে মা হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ছবি। যেখানে দেখা গেছে সোনোগ্রাফির জন্য হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি। পাশে বসে রয়েছেন স্বামী রণবীর কপূর। সোনোগ্রাফির স্ক্রিন দেখা যাচ্ছে কিন্তু তাতে জুড়ে দেওয়া হয়েছে ভালোবাসার চিহ্ন। আর এই ছবি শেয়ার করেই আলিয়া লিখেছিলেন, “আমাদের সন্তান। তাড়াতাড়িই আসছে।” কমেন্ট বক্স ভরেছিল অনুরাগীদের ভালোবাসায়। একই সাথে শুভেচ্ছা জানিয়েছিলেন আলিয়ার মা তথা নবাগতর দিদা সোনি রজদান। কমেন্টে লিখেছিলেন, “অভিনন্দন, মামা এবং পাপা লায়ন।” উল্লেখ্য চার বছর আগে থেকেই নাকি মা হওয়ার প্ল্যানিং করছেন আলিয়া। ইতিমধ্যে ঠিকও করে নিয়েছেন নবাগতর নাম!

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories