Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: ক্যানিংয়ে প্রকাশ্য রাস্তায় TMC-র নেতা, কর্মী খুনের ঘটনায় আটক ৪

1 min read

।। প্রথম কলকাতা ।।

ক্যানিংয়ে প্রকাশ্য রাস্তায় এক তৃণমূল নেতা ও দুই কর্মীকে গুলি ও কুপিয়ে খুনের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করলো পুলিশ। ৪ জনকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে, ঘটনার মূল অভিযুক্ত এখনো পর্যন্ত অধরা। আজ সকালে নিহত তৃণমূল নেতা,কর্মীদের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।গতকাল ক্যানিংয়ে এক তৃণমূল নেতা ও তাঁর দুজন সঙ্গীকে প্রকাশ্য রাস্তায় খুন করা হয়। যাদের মধ্যে রয়েছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য স্বপন মাঝি, তৃণমূল কর্মী ঝন্টু হালদার ও ভূতনাথ প্রামানিক।

বাইকে চেপে যাবার সময় ক্যানিংয়ের গোপালপুর অঞ্চলে কয়েকজন দুষ্কৃতী তাঁদের উপর গুলি চালায়। এরপর ধারালো অস্ত্র দিয়ে গলায় কোপ মারা হয়। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু ঘটে।এই ঘটনা প্রসঙ্গে ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ রাম দাস জানান, গতকাল একুশে জুলাইয়ের প্রস্তুতি নিয়ে ডাকা বৈঠকে তাঁরা যোগদান করতে যাচ্ছিলেন, তখনই এই ঘটনা ঘটেছে। ক্যানিং এর ঘটনায় বিজেপির দিকে আঙ্গুল তুলেছে তৃণমূল। তৃণমূলের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দ্বারাই এই ঘটনা ঘটানো ঘটেছে।

তবে এ প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ জানান, “ক্যানিং এর ঘটনায় তৃণমূলের তরফ থেকে বিজেপির দিকে অভিযোগ ঘোরানো হচ্ছে। কিন্তু বিজেপিকে খুনোখুনির রাজনীতি করতে হয় না। গুজরাট থেকে গুয়াহাটি এমনকি কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত দেখলে বোঝা যাবে বিজেপি জিতে চলেছে । কোথাও তাদের বোমা বন্দুক ব্যবহার করতে হয় না বরং বিজেপি জেতার পর সেখানে বোমা বন্দুকের ব্যবহার বন্ধ হয়।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories