Prothom Kolkata

Popular Bangla News Website

বাচ্চার ইউনিফর্মে টাকা মেলেনি, তলোয়ার হাতে স্কুল পৌঁছালেন বাবা ! হুমকি দিলেন শিক্ষকদের

1 min read

।। প্রথম কলকাতা ।।

স্কুলের তরফ থেকে বাচ্চার জন্য ইউনিফর্মের টাকা পাননি। আর তাতেই রেগে গিয়ে শিশুটির বাবা ঘটালেন আজব কাণ্ড। সম্প্রতি এক অদ্ভুত ঘটনা উঠে এসেছে বিহারের আরারিয়া থেকে। বাচ্চার স্কুল ইউনিফর্মের টাকা না পেয়ে হাতে তলোয়ার নিয়ে স্কুল পৌঁছালেন বাবা । তারপর সেখানে গিয়ে শিক্ষকদের হুমকি দিলেন । স্বাভাবিকভাবেই বিষয়টি দাবানলের মতো চারিদিকে ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই ওই ব্যক্তির নামে এফআইআর দায়ের করেছে পুলিশ।এই বিষয়ে জকিহাটের এসএইচও জানিয়েছেন , শিক্ষকদের হুমকি দেওয়ার বিষয়টি তার নজরে রয়েছে।

আকবর নামক ওই ব্যক্তি স্কুল থেকে চলে যাওয়ার পর স্কুলের প্রধান শিক্ষক মহম্মদ জাহাঙ্গীর আলম জকিহাট থানায় অভিযোগ জানান।স্কুলের প্রধান শিক্ষক আকবরের বিরুদ্ধে প্রায় এক ঝাঁক অভিযোগ এনেছেন। তিনি জানান, গত বছরেও স্কুল শিক্ষকদের সঙ্গে আকবর দুর্ব্যবহার করেছেন। তিনি জোরজবস্তি মিড ডে মিলের জন্য টাকা চাইতে আসতেন । শুধু তাই নয়, স্কুলের জিনিস চুরি করে বাজারে বিক্রি করে দিতেন।

এছাড়াও মহম্মদ জাহাঙ্গীর আলম জানিয়েছেন , ৫ জুলাই যখন তিনি মুদি দোকানে ডিম কিনতে গিয়েছিলেন তখন আকবর সেখানে এসে প্রায় ৫০ হাজার টাকা চাঁদা চান। তিনি চাঁদা দিতে অস্বীকার করেন। তখন আকবর জাহাঙ্গীরের পকেটে থাকা টাকা ছিনতাই করে হুমকি দিয়ে পালিয়ে যান। আকবরের সন্তান ওই বিদ্যালয়ে পড়াশোনা করে। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, বই আর ইউনিফর্মের টাকা না পেয়ে তিনি রাগে তলোয়ার নিয়ে স্কুলে পৌঁছান। তারপর শিক্ষকদের হুমকি দেন। বিষয়টি তদন্ত করছে জকিহাট থানার পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories