Prothom Kolkata

Popular Bangla News Website

হঠাৎ আলোর ঝলকানি, চলন্ত গাড়িতে পড়ল বাজ ! ভিডিও দেখলে আঁতকে উঠবেন

।। প্রথম কলকাতা ।।
বজ্রপাতের সাথে অনেকেই কম বেশি পরিচিত। এমনকি বাজ পড়ে মৃত্যুর ঘটনা একেবারেই নতুন নয়। তবে এই ভিডিওটি দেখলে আপনি আঁতকে উঠবেন। মাঝ রাস্তায় চলন্ত গাড়ির উপর পড়ল বাজ। ক্যামেরায় রেকর্ড হল সেই ভয়াবহ দৃশ্য। চলন্ত গাড়িতে মাঝ রাস্তায় বাজ পড়ার কারণে ঝলসে গেল গাড়ি।যে গাড়িটির উপর বাজ পড়েছে তার পিছনেই একটি গাড়ি ছিল। সেই গাড়িতে থাকা এক মহিলা দৃশ্যটি রেকর্ড করেছেন।

ওই গাড়িতে থাকা ব্যক্তিদের ভাগ্যের জোর আছে বলতে হয় , কারণ কপাল জোরে তারা প্রাণে বেঁচেছেন। ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায়।গাড়িটিতে একটি পরিবার ছিল। এক ব্যক্তি তার তিন সন্তানকে নিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। প্রাকৃতিক পরিবেশ একেবারেই ভালো ছিল না । বেশ ভালই বৃষ্টি হচ্ছিল। মাঝেমধ্যে বজ্র বিদ্যুতের আওয়াজ। ওই গাড়িটির পিছনেই তার স্ত্রী গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। দুটি গাড়ির মধ্যে পার্থক্য ছিল মাত্র কয়েক ফুটের।

হঠাৎ করেই আলোর ঝলকানি আর বাজ পড়ে ওই মহিলার স্বামীর গাড়িতে। সেই ভয়াবহ দৃশ্য রেকর্ড হয় মহিলার ক্যামেরায়। ভাগ্যের জোরে গাড়িতে থাকা প্রত্যেকেই বেঁচে গিয়েছেন। কিন্তু গাড়ির পিছনের দিকের কিছুটা অংশ পুড়ে যায়। গাড়িতে করে যখন ওই পরিবার রাস্তায় বেরিয়ে ছিল তখনই প্রাকৃতিক পরিবেশ খুব একটা ভালো ছিল না। ঘনঘন বিদ্যুৎ চমকাচ্ছিল। ওই মহিলার নাম মিশেল মে ওয়ালহেম। নিজের চোখেই দেখুন সেই ভিডিও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories