Prothom Kolkata

Popular Bangla News Website

অপেক্ষার আর কিছুদিন! ‘শাবাশ মিঠু’ মুক্তির আগে জোর কদমে চলছে প্রাকটিস?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

আগামী ১৫ জুলাই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ভারতের প্রাক্তন মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে মিতালির চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ছবির নাম ‘শাবাশ মিঠু’ (Shabaas Mithu)। আজ সেই শাবাশ মিঠুর টিম তথা তাপসী পান্নু এবং মিতালি রাজের সাথে ক্রিকেট খেলায় মাতলেন মিডিয়া। সেই ভিডিওই প্রকাশ্যে এল ‘বলিউড সোসাইটি’ নামক পেজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যেখানে মিতালি তাপসীর পাশাপাশি ক্রিকেট খেলতে দেখা গেল পরিচালককেও। কখনও হাঁকাছেন ছক্কা। আবার কখনও চার। সবমিলিয়ে বেশ জমিয়ে চলেছে ক্রিকেট খেলা।

তবে ২২ গজে মিতালি রাজ কতটা পর্দায় তুলে ধরতে পেরেছেন সৃজিত। সেটা জানতে এখনও কিছুটা সময়ের অপেক্ষা। ছবিতে মিতালির বর্তমনা চরিত্রে অভিনয়ে তাপসী পান্নু থাকলেও ছোট্ট মিতালির চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি ইনায়ৎ ভর্মা। ফ্রক পরে, দুটো বিনুনি বেঁধে কখনও ক্যাচ নেওয়া আবার কখনও ব্যাট বল হাতে দৌড়ে বেড়াতে দেখা যাবে তাঁকে।

প্রসঙ্গত, ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজ। বয়স মাত্র ২৩। পর পর চারটি বিশ্বকাপে ভারতীয় মহিলা ক্রিকেট দলে অধিনায়কত্ব করেছেন তিনি। পর পর সাতটা অর্ধশতরান করার রেকর্ডও রয়েছে তার ঝুলিতে। ছোট থেকেই ক্রিকেট ও নাচ তার প্রাণ। তবে ক্রিকেট খেলাই ছিল তার জীবনের প্ল্যান এ। পাশাপাশি প্ল্যান বি হিসাবে ছিল নাচের মঞ্চ। যদিও প্রথম চয়েসেই তিনি জীবনে প্রতিষ্ঠিত। আর তার এই প্রতিষ্ঠার পেছনের গল্প নিয়ে আসছে ছবি। উল্লেখ্য, এই ছবিতে অভিনয়ের জন্য বেশকিছুদিন নুশিন আল খাদিরের কাছে ক্রিকেট খেলার প্রশিক্ষণ নিতে হয়েছিল তাপসীকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories